কুমিল্লায় হিন্দু সম্প্রদায়ের ওপর হামলার প্রতিবাদে নাটোরে মানববন্ধন

রাজশাহী
নাটাের প্রতিনিধিঃ কুমিল্লার মুরাদনগরে হিন্দু সম্প্রদায়ের ওপর হামলার প্রতিবাদে নাটোরে বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোট ও যুব মহাজোটের মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (৬ নভেম্বর) বেলা ১২ টার দিকে নাটোর প্রেসক্লাবের সামনে এই কর্মসূচি পালন করা হয়।
মানববন্ধনকালে বক্তব্য রাখেন জাতীয় হিন্দু মহাজোট জেলা শাখার ভারপ্রাপ্ত সভাপতি অ্যাডভোকেট ভাস্কর বাগচী, সাধারণ সম্পাদক দেবাশীষ সরকার, জাতীয় হিন্দু যুব মহাজোট জেলা শাখার সভাপতি লিটন সরকারসহ ওই সংগঠনের অন্যান্য নেতৃবৃন্দ।
এ সময় বক্তারা বলেন, কুমিল্লার মুরাদনগরসহ দেশের বিভিন্ন স্থানে ধর্ম অবমাননার অপবাদ দিয়ে হিন্দু সম্প্রদায়ের ওপর বিভিন্ন সময়ে হামলা চালান হচ্ছে। পরে এসব ঘটনার কোন বিচার হচ্ছে না এবং সাম্প্রদায়িক এসব হামলাকে অন্যদিকে ঘুরিয়ে দেওয়া হচ্ছে বলে অভিযোগ করে এসকল ঘটনার নিন্দা ও প্রতিবাদ জানিয়ে মুরাদনগরের ঘটনার দ্রুত তদন্ত করে ঘটনার সাথে জড়িতদের বিচারের আওতায় এনে দৃষ্টান্তমুলক শাস্তির দাবী জানান।
আর যাতে কেউ সাম্প্রদায়িক সমপ্রীতি নষ্ট করতে না পারে সে ব্যাপারেও প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করেন বক্তারা।
এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সহ-সভাপতি চন্দন কুমার নাগ বাংলাদেশ জাতীয় হিন্দু যুব মহাজোট নাটোর জেলা শাখা। সভাপতি অসীম কুমার মন্ডল বাংলাদেশ জাতীয় হিন্দু যুব মহাজোট বাগাতিপাড়া উপজেলা শাখা। সাধারণ সম্পাদক ভরত কুমার মন্ডল বাংলাদেশ জাতীয় যুব হিন্দু মহাজোট বাগাতিপাড়া উপজেলা শাখা নাটোর।
এছাড়াও অন্যান্য অতিথি হিসেবে ছিলেন সঞ্জয় কুমার, প্রদীপ কুমার পাল, গণেশ কুমার মন্ডল ও পরিমল কুমার খামারি।

স্ব.বা/বা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *