বন্যার্তদের পাশে নাটোর জেলা এসোসিয়েশন ইউএসএ ইনক্

রাজশাহী
নাটোর প্রতিনিধিঃ  নাটোরের গুরুদাসপুরে বন্যার্তদের মাঝে খাদ্য সামগ্রী বিতরন করেছে নাটোর জেলা এসোসিয়েশন ইউএসএ ইনক্। আজ শুক্রবার (৬ নভেম্বর) সকালে উপজেলার দূর্গাপুর স্কুল এন্ড কলেজ চত্বরে এই খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।
বিশিষ্ট সমাজ সেবক মোঃ আব্দুর রশিদ প্রাং এর সভাপতিত্বে খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে উপজেলার ২ নং বিয়াঘাট ইউনিয়নের ৪,৬,৭,৮ নং ওয়ার্ডে প্রায় ১২০ টি বন্যার্ত পরিবারের মাঝে এই খাদ্য সামগ্রী হিসেবে চাল, ডাল, তেল, আলু এবং লবন বিতরন করেন বিশিষ্ট সমাজ সেবক ও পল্লী চিকিৎসক মোঃ আকরাম হোসেন।
এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংগঠনের নাটোর জেলার প্রধান সমন্বয়কারী মোঃ মিনহাজুর রহমান মনির, বিশিষ্ট সমাজ সেবক মোঃ হাবিবুর রহমান, মুস্তাফিজুর রহমান শফিক প্রমুখ।
নাটোর জেলা এসোসিয়েশন ইউএসএ ইনক্ এর সভাপতি এ্যাডঃ কামরুজ্জামান বাবু, সাধারণ সম্পাদক মোস্তাক হামিদ হিরো, যুগ্ম সাধারণ সম্পাদক মিজানুর রহমান মিলন, সাংগঠনিক সম্পাদক হেলাল উদ্দিন, সহ সাংগঠনিক সম্পাদক মাহাফুজা পারভিন মলি জানান যেকোনো প্রাকৃতিক দূর্যোগ সহ নাটোর বাসীর প্রয়োজনে সকল সময় পাশে আছে এবং থাকবে নাটোর জেলা এসোসিয়েশন ইউএসএ ইনক্।

স্ব.বা/বা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *