কেশরহাটে মেয়র শহিদুজ্জামানের নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত

রাজশাহী

কেশরহাট প্রতিনিধিঃ কেশরহাট পৌরসভায় নির্বাচনী প্রচারমুলক কর্মীসভা করেছেন মেয়র শহিদুজ্জামান শহিদ। আজ শুক্রবার (৬ই নভেম্বর) সন্ধ্যায় কেশরহাট পৌর এলাকার ৪নং ওয়ার্ড নিজ গ্রাম দর্শনপাড়ায় গ্রামবাসীর উদ্যোগে আয়োজিত কর্মিসভায় যোগ দেন মেয়র শহিদুজ্জামান শহিদ।

এ সময় জনসাধারণের চাহিদা পুরণ ও আগামি দিনের উন্নয়ন ভাবনা বিষয়ক নানা প্রশ্নের জবাবে মেয়র তার বক্তব্যে বলেন, এ পৌরসভা আপনাদের, এখানকার উন্নয়ন কর্মকাণ্ড পরিচালনার দায়িত্ব আপনাদের।

আপনারা লক্ষ্য করবেন বিগত সময়ে দায়িত্বপ্রাপ্ত মেয়রের দলীয়করণ ও আত্মীয়করণের মাধ্যমে পৌরসভা পরিচালনার বিষয়গুলো। যেখানে সাধারণ মানুষের কোনো অধিকার ছিলনা। আপনারা আমাকে পবিত্র দায়িত্ব দিয়েছেন। আমি আপনাদের অগ্রাধিকার ও নাগরিক সুবিধা নিশ্চিত করে দিয়েছি। আগামি ডিসেম্বরে পৌর নির্বাচনের সম্ভাবনা রয়েছে।

সরকারী সিদ্ধান্তনুযায়ি যেকোনো সময় তপশিল ঘোষনা হতে পারে। নির্বাচনকে ঘিরে প্রতিদ্বন্দীতার জন্য অনেক প্রার্থীরা প্রচারণা চালাচ্ছে। অনেক উন্নয়ন কর্মকাণ্ডের প্রতিশ্রুতি দিচ্ছে আপনারা এতে বিভ্রান্ত হবেন না। পৌর এলাকায় যে সকল উন্নয়ন হয়েছে তা জনসাধারণের দৃষ্টিগোচর হয়েছে। অনেক কাজ অনুমোদন হয়েছে এবং চলমান রয়েছে।

পৌরসভাকে প্রথম শ্রেণিতে উন্নীত করাসহ উন্নয়ন কাজকে আরো এগিয়ে নিতে আপনাদের দোয়া ও সমর্থন চাই।

আলহাজ্ব মোঃ মোজাহার আলীর সভাপতিত্বে আয়োজিত এ নির্বাচনী কর্মীসভায় উপস্থিত ছিলেন আলহাজ্ব মোঃ সিরাজ উদ্দিন, আলহাজ্ব শফিকুল ইসলাম, ৪নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ শফিকুল ইসলাম, কেশরহাট উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক মোঃ শহিদুল ইসলাম। এইচ এম কামরুজ্জামানের সঞ্চালনায় নির্বাচনী এ কর্মীসভায় সর্বস্তরের কয়েক শতাধিক জনসাধারণ উপস্থিত ছিলেন।

 

স্ব:বা/না

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *