বাঘায় পুলিশের বিশেষ অভিযানে ১৭ আসামী গ্রেফতার

রাজশাহী

বাঘা প্রতিনিধি: রাজশাহীর বাঘায় পুলিশের বিশেষ অভিযানে কুখ্যাত ডাকাত ও শীর্ষ মাদক ব্যবসায়ী সহ গ্রেফতারি পরোয়ানাভুক্ত ১৭ (সতের) জনকে গ্রেফতার করেছে পুলিশ। গত দুইদিনে তাদের গ্রেফতার করা হয়। চারঘাট সার্কেলের সিনিয়র সহকারি পুলিশ সুপার নুরে আলমের নেতৃত্বে মঙ্গলবার (১০-১১-২০) রাতে অভিযান চালিয়ে একাধিক মামলার ওয়ারেন্টভুক্ত আসামী কুখ্যাত ডাকাত খাগড়বাড়িয়া গ্রামের সহিদুল ইসলামসহ দিয়াড়পাড়ার আব্দুর রশিদ,পাঁচপপাড়ার আলী আযম, চকসিংগার সুজন আলী,কিশোরপুরের নজরুল ইসলামকে গ্রেফতার করা হয়।

এর আগেরদিন সোমবার (৯ নভেম্বর) রাতে উপজেলার পাকুড়িয়া এলাকার শীর্ষ মাদক ব্যবসায়ী,একাধিক মামলার আসামী শহিদুল ইসলামসহ মিঠু শেখ, আশিকুর রহমান , রবিন হোসেন, জাহাঙ্গীর হোসেন, তমছেদ আলী, রাজা সরকার, সবুজ মিঞা, লালন উদ্দিন, ফিরোজ আহম্মেদ, আশাদুল ইসলাম ও শামিম হোসেনকে গ্রেফতার করা হয়েছে। আটককৃতরা মাদকসহ আইনশৃঙ্খলা বিরোধী বিভিন্ন অপরাধ কর্মকান্ডে জড়িত মামলার আসামী বলে জানায় পুলিশ।

অফিসার ইনচার্জ (ওসি ) নজরুল ইসলাম জানান, গত দুইদিনে তাদের গ্রেফতারসহ ৬৪টি গ্রেফতারি পরোয়ানা নিষ্পত্তি করা হয়েছে। অভিযান অব্যাহত থাকবে বলে জানান ওসি।

স্ব.বা/বা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *