চাঁপাইনবাবগঞ্জের নাচোলে গরুবাহী ভটভটি উল্টে ১ ব্যবসায়ী নিহত

রাজশাহী

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জের নাচোল উপজেলায় ১৭টি গরুবাহী একটি ভটভটি ভাঙ্গা সড়কের গর্তে পড়ে উল্টে গিয়ে ভটভটি আরোহী গরু ব্যবসায়ী আব্দুস সাত্তার (৫৫) নিহত হয়েছেন। বুধবার(১১’নভেম্বর) দুপুর ১টার দিকে সদর ইউনিয়নের ঝিকড়া কাটাকড়ি নামক স্থানে ব্যাটারিচালিত একটি রিক্সাভ্যানকে সাইড দিতে গিয়ে উল্টে ভেঙ্গে পড়ে ওই ভটভটি।পুলিশ জানায়,স্থানীয়রা ঘটনার পর সাত্তারকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। তিনি নওগাঁ জেলার মান্দা উপজেলার দেবীপুর জোনাকী এলাকার মৃত সুরত আলীর ছেলে।

এদিকে একই ঘটনায় আহত হয়েছেন ভটভটি আরোহী গরু ব্যবসায়ী নওগা’র নিয়ামতপুর উপজেলার জোনাকী এলাকার মৃত সোহরাব আলীর ছেলে কামাল(৩০) ও একই এলাকার মৃত কবির উদ্দিনের ছেলে হালিম(৫০)। তাদেরকে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী পাঠানো হয়েছে। তবে দূর্ঘটনায় গরুগুলি অক্ষত রয়েছে।

নাচোল থানার অফিসার ইনচার্য(ওসি) সেলিম রেজা বলেন,বুধবার দুপুরে ভটভটিটি নওগাঁ থেকে গরু নিয়ে নাচোলের সোনাইচন্ডি হাট যাবার পথে দূর্ঘটনায় পড়লে হতাহাতের এ ঘটনা ঘটে। এ ব্যাপারে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে বলেও জানান ওসি।

স্ব.বা/বা

 

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *