রাজশাহীতে পৃথক সড়ক দুর্ঘটনায় তিনজন নিহত

রাজশাহী লীড

স্টাফ রিপোর্টার: রাজশাহী মহানগরীতে পৃথক তিনটি সড়ক দুর্ঘটনায় তিনজন নিহত হয়েছেন। রোববার এসব দুর্ঘটনাগুলো ঘটে। নিহতদের মধ্যে দুইজনের পরিচয় পাওয়া গেছে। তারা হলেন নগরীর মহলদারপাড়া এলাকার নাবিরুল ইসলামের ছেলে ফয়সাল হোসেন (২৮) এবং জেলার চারঘাট উপজেলার পিরোজপুর গ্রামের দেসার আলীর ছেলে জামরুল ইসলাম (৪৮)। নিহত অন্যজনের পরিচয় পাওয়া যায়নি।

রোববার সকাল সাড়ে ১০টার দিকে মহানগরীর দাশপুকুর মোড়ে বাসের ধাক্কায় অজ্ঞাত এক অটোরিকশা যাত্রী নিহত হন। এ দুর্ঘটনায় আরও তিনজন আহত হয়েছেন। নিহতের পরিচয় জানা যায়নি।

মহানগরীর রাজপাড়া থানার ওসি শাহাদাত হোসেন খান বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, নিহতের পরিচয় জানার চেষ্টা চলছে।

ওসি জানান, সকালে একটি বাস সরাসরি অটোরিকশাকে ধাক্কা দেয়। এতে চারজন গুরুতর আহত হন। স্থানীয়রা এদের উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে নিয়ে যান। এ সময় চিকিৎসক একজনকে মৃত ঘোষণা করেন। লাশ রামেকের মর্গে রাখা হয়েছে। আহতরা হাসপাতালে চিকিৎসাধীন।

এদিকে কিষ্টগঞ্জ এলাকায় একটি ভুটভুটির সঙ্গে পিকআপের সংঘর্ষে ফয়সাল হোসেন নামে একজন নিহত হয়েছেন।

মহানগরীর শাহমখদুম থানার ওসি সাইফুল ইসলাম খান জানান, নিহত ফয়সাল হোসেন একজন পিকআপ চালক। রোববার সকালে তিনি পিকআপ নিয়ে যাচ্ছিলেন। পথে কিষ্টগঞ্জ এলাকায় একটি ভুটভুটির সঙ্গে তার পিকআপের সংঘর্ষ হয়। এতে তিনি ঘটনাস্থলেই নিহত হন।

অন্যদিকে নওদাপাড়া এলাকায় একটি ট্রাকের সঙ্গে ভুটভুটির সংঘর্ষে জামরুল নামে একজন গরু ব্যবসায়ী নিহত হয়েছেন। রোববার সকালে তিনি ভুটভুটিতে করে হাটে গরু নিয়ে যাচ্ছিলেন। পথে নওদাপাড়া এলাকায় একটি ট্রাকের সঙ্গে ভুটভুটির সংঘর্ষ হয়। এতে জামরুল ইসলাম নিহত হন। এ দুজনের মৃত্যুর ঘটনায় শাহমখদুম থানায় আলাদা দুটি অপমৃত্যুর মামলা করা হয়েছে।

স্ব.বা/বা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *