নাটোরের বাগাতিপাড়ায় গৃহবধূ ধর্ষনের অভিযোগে ধর্ষক আটক

রাজশাহী
আল-আফতাব খান সুইট, নাটোর: নাটোরের বাগাতিপাড়ায় গৃহবধূকে ধর্ষণের অভিযোগে মুক্তার হোসেন (৪৮) নামে এক ধর্ষককে আটক করেছে পুলিশ।
মুক্তার হোসেন উপজেলার দয়ারামপুর ইউনিয়নের চন্দ্রখইর গ্রামের মুন্নাফ প্রামানিকের ছেলে। শনিবার (২১ নভেম্বর) ধর্ষনের ওই গৃহবধূ নিজেই বাদি হয়ে বাগাতিপাড়া থানায় ধর্ষণ মামলা দায়ের করলে অভিযুক্ত মুক্তার হোসেনকে আটক করে থানা পুলিশ।
পুলিশসুত্রে জানা যায়, মুক্তার হোসেন মাঝে মধ্যেই প্রতিবেশী ওই গৃহবধূর বাড়িতে যাতায়াত করতো। গত ১৮ নভেম্বর সকালের দিকে গৃহবধূর স্বামী রাজমিস্ত্রীর কাজে চলে যায়। ওই দিন সকাল ১১ টার দিকে গৃহবধূ বাড়িতে রান্না করছিলেন। একইভাবে সেদিনও ওই বাড়িতে যায় মুক্তার। সে সময় গৃহবধূকে একা পেয়ে মুক্তার হোসেন তার সাথে কথা বলার এক পর্যায়ে ভাত খাওয়ার ইচ্ছে পোষণ করে। এরপর এক গ্লাস পানি চাইলে গৃহবধূ পানি আনতে ঘরে প্রবেশ করলে ওই সময় মুক্তার তার ঘরে প্রবেশ করে তাকে পেছন থেকে ঝাপটিয়ে ধরে এবং ধস্তা ধস্তির এক পর্যায়ে গৃহবধুর ইচ্ছার বিরুদ্ধে ধর্ষণ করে। ওই সময় হঠাৎই গৃহবধূর স্বামী ঘরে প্রবেশ করে স্ত্রীকে ধষিৃত হতে দেখে চিৎকার করে প্রতিবেশীদের ডাকতে থাকেন। সে সুযোগে মুক্তার পালিয়ে যায়। এঘটনায় গৃহবধূ শনিবার বিকেলে থানায় উপস্থিত হয়ে মুক্তারকে আসামী করে ধর্ষণ মামলা দায়ের করলে পুলিশ ওইদিন রাতেই তাকে আটক করে।
বাগাতিপাড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) নাজমুল হক এবিষয়ে বলেন, রোববার সকালে ভিকটিমকে নাটোর আধুনিক হাসপাতালে স্বাস্থ্য পরীক্ষার জন্য পাঠানো হয়েছে। এছাড়া আটককৃত মুক্তারকে বিকেলে নাটোর জেল হাজতে প্রেরন করা হয়েছে।

স্ব.বা/বা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *