তানোর পৌরবাসী আর পিছু পড়ে থাকবে না 

রাজশাহী
তানোর প্রতিনিধি: আর পিছু পড়ে থাকতে দেয়া হবে না আওয়ামী লীগের আমলে পিছু পড়ে থাকা তানোর পৌরসভার সুবিধা বঞ্চিত উপকার ভোগী সাধারণ মানুষদের। এবার আওয়ামী লীগের উন্নয়নে আলোকিত করা হবে তানোর পৌরবাসীকে।পৌরসভা প্রতিষ্ঠার ২৫ বছর ধরে এই পৌরসভার রাজত্ব করছে বিএনপির মেয়র। যার কারণে বার বার পৌরবাসী বঞ্চিত রয়েছেন পৌরসভার উন্নয়ন থেকে।
যখন বিএনপি সরকার ক্ষমতায় ছিলো তখনো এই পৌরসভায় বিএনপির মেয়র ছিলেন। কিন্তু বিএনপির নেতাদের দ্বন্দ্বের কারণে পৌরবাসীর কোন মানোন্নয়ন করতে পারেনি। আর বর্তমানে আওয়ামী লীগ সরকার ক্ষমতায় থাকার পরেও এই পৌরসভায় বিএনপির মেয়র রাজত্ব করেছে। কিন্তু মাঝখানে উন্নয়ন থেকে বঞ্চিত হচ্ছেন পৌরসভার নাগরিকরা। আজ সারাদেশের পৌরসভা গুলোর দিকে তাকিয়ে দেখুন কত পরিমাণ উন্নয়ন হয়েছে। আর আমাদের পৌরসভার দিকে তাকিয়ে দেখুন আমরা কত পিছনে পড়ে রয়েছি।
আজ পৌরসভার রাস্তার বাতি পর্যন্ত জ্বলে না। নেই ডিজিটাল তথ্য সেবার ব্যবহার। আওয়ামী লীগ সরকারের আমলে পৌরবাসীর উন্নয়নে যে পরিমাণ বরাদ্দ দিয়েছে সরকার তা সবগুলো নয়ছয় করে নিজের আখের গুছিয়েছে মেয়র সাহেবরা। অথচ বিএনপির নেতাকর্মীরা প্রচার করছেন আওয়ামী লীগ সরকার কিছুই দিচ্ছেন না বিএনপির মেয়রদের। আসলে বিএনপির নেতারা ধান্ধাবাজ। তারা পৌরবাসীর কাছে কান্না কাটির অভিনয় করে ও নিজেদের মধ্যে দ্বন্দ্ব বিভেদ সৃষ্টি করে আর আওয়ামী লীগের বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার চালাই পৌরবাসীর কাছে। কিন্তু এবার আর তাদের মিথ্যা অভিনয় দেখে ভুল করা যাবেনা।
উন্নয়ন চাইলে আসন্ন পৌরসভা নির্বাচনে দলমত নির্বিশেষে আওয়ামী লীগের মনোনীত মেয়র প্রার্থীকে ভোট দিতে হবে। আওয়ামী লীগের মেয়র নির্বাচিত হওয়ার পর পরি ২০ বছরের পিছনে পড়ে থাকা পৌরসভাকে ৫বছরের মধ্যে একটি আধুনিক ডিজিটাল পৌরসভা হিসেবে গড়ে তোলা হবে বলে পৌরবাসীর উদ্দেশ্য আবুল বাসার সুজন জানান। চলতি মাসের (২১/২২ নভেম্বর)শনিবার ও রবিবার তানোর পৌরসভার ৮,৯নং ওয়ার্ডের বিভিন্ন পাড়া মহল্লায় আসন্ন পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগের পক্ষে জনমত সৃষ্টির লক্ষে নারী পুরুষদের নিয়ে এক উঠান বৈঠক অনুষ্ঠানে এসব কথা বলেন বিশিষ্ট সমাজসেবক ও আগামী পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগ দলীয় মনোনয়ন প্রত্যাশী আবুল বাসার সুজন।
এসময় তার সাথে জনসংযোগ উঠান বৈঠকে উপস্থিত ছিলেন, তানোর পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ওয়াজির হাসান প্রতাপ সরকার। কৃষক লীগের সাধারণ সম্পাদক আরব আলী, ৮নং ওয়ার্ড যুবলীগের সভাপতি আলফাজ উদ্দিন, উপজেলা ছাত্র লীগের সাংগঠনিক সম্পাদক ফায়সাল সরকার অমি, সেচ্ছাসেবক লীগ নেতা রামিল হাসান সুইট,কলমা ইউনিয়ন ছাত্র লীগের সভাপতি মুর্শেদুল মোমিন রিয়াদ, রোকন সরকার, ছাত্র লীগ নেতা শাহাবুদ্দিন, আকাশ প্রমূখ সহ বিভিন্ন শ্রেণী পেশার জনসাধারণ গন উপস্থিত ছিলেন।
Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *