নাটোরে ১৭ মাদকসেবী গ্রেফতার

রাজশাহী

স্বদেশ বাণী ডেস্ক: নাটোরে ১৭ মাদকসেবীকে গ্রেফতার করেছে র‌্যাব। বৃহস্পতিবার (২৭ নভেম্বর) রাতে শহরের মল্লিকহাটি এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। এ সময় তাদের কাছে থেকে ৫ গ্রাম গাঁজা ও ৫শ’ মিলিলিটার দেশি চোলাইমদসহ মাদক সেবনের উপকরণ জব্দ করা হয়।

গ্রেফতারকৃতরা বিভিন্ন এলাকা থেকে এসে মল্লিকহাটি এলাকায় মাদক সেবন করার সময় তাদের গ্রেফতার করা হয় বলে জানিয়েছেন নাটোর ক্যাম্পের র‌্যাব কর্মকর্তা।

গ্রেফতারকৃতরা হলেন, মো. রোকন (৪৬), মো. রফিকুল ইসলাম (৫০), মো. রকিবুল ইসলাম (১৯), মো. হীরা (৩৩), মো. জুয়েল (১৮), মো. অন্তর (১৯), মো. আবুল কালাম (৪৫), শ্রী অসিম চন্দ্র সরকার (৪২), মো. রাজু গাজী (১৯), শ্রী রুপম কুমার দাস (৩০), শ্রী কাজল দাস (৩৪), মো. নয়ন পাটোয়ারী (২০), মো. আলাম হোসেন (১৯), মো. মিজানুর রহমান মিন্টু (৪৫), মো. রজব আলী (৫০), মো. রিয়াদ হোসেন হৃদয় (২৫) ও শ্রী সুভাষ শীল (৩০)।

সিপিসি-২ , র‌্যাব-৫ নাটোর ক্যাম্পের কোম্পানী কমান্ডার এএসপি মো. মাসুদ রানা গ্রেফতারের সত্যতা নিশ্চিত করে জানান, ‘গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার রাতে শহরের মল্লিহাটি এলাকায় অভিযান চালানো হয়। এ সময় প্রকাশ্যে মাদক সেবন, সংরক্ষণ ও বিক্রি করার অপরাধে তাদের গ্রেফতার করা হয়।’

এ ব্যাপারে নাটোর সদর থানায় একটি মামলা রুজু করা হয়েছে। ইতিপূর্বে গত তিন মাসে এই এলাকা থেকে প্রায় দেড়শ মাদকসেবীকে গ্রেফতার করা বলেও জানান তিনি।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *