নাটোরের গুরুদাসপুরে তালা ভেঙ্গে প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণ 

রাজশাহী
নাটোর প্রতিনিধিঃ নাটোরের গুরুদাসপুর উপজেলার নাজিরপুর ইউনিয়নের মামুদপুর গ্রামে এক প্রতিবন্ধী কিশোরী (১৩) ধর্ষণের শিকার হয়েছেন।
এ ঘটনায় শুক্রবার রাতে মেরাজ হোসেন মৃধা (১৮) নামের এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। মেরাজ হোসেন ওই গ্রামের মন্তাজ হোসেন মৃধার ছেলে।
অভিযোগ ও স্থাণীয় সূত্রে জানা যায়, প্রতিবন্ধী কিশোরী দাদির সাথে মামুদপুর গ্রামে থাকেন। জীবিকার তাগিদে তাদের মা-বাবা ঢাকায় থাকেন। বৃহস্পতিবার দুপুরে ওই প্রতিবন্ধী  কিশোরীকে ঘরে তালা বদ্ধ করে রেখে তার দাদি পার্শ্ববর্তী নাজিরপুর বাজারে যান। বাড়ীতে একা থাকার সুযোগে বখাটে মেরাজ ঘরের তালা ভেঙ্গে প্রতিবন্ধী ওই কিশোরীকে ধর্ষণ করেন। প্রতিবেশীরা বোবা কিশোরির চিৎকার শুনতে পেয়ে এগিয়ে যেতেই মেরাজ দৌড়ে পালিয়ে যান। এবিষয়ে কিশোরির দাদী ফুলজান বেগম থানায় লিখিত অভিযোগ দিলে পুলিশ অভিযুক্ত মেরাজকে গ্রেফতার করে।
গুরুদাসপুর স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক চিকিৎসক ডাঃ সঞ্চিতা সরকার জানান, পরিক্ষা নিরিক্ষা শেষে প্রতিবন্ধি মেয়েটির ধর্ষনের প্রাথমিক আলামত পাওয়া গেছে। চুড়ান্ত ফলাফলের জন্য অপেক্ষা করতে হবে।
গুরুদাসপুর থানার অফিসার ইনচার্জ আব্দুর রাজ্জাক বলেন, এঘটনায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে অভিযোগ পাওয়ার পর অভিযুক্ত মেরাজকে গ্রেফতার করা হয়েছে।  প্রাথমিক জিজ্ঞাসাবাদে মেরাজ ধর্ষনের কথা স্বীকার করেছে। প্রতিবন্ধি কিশোরী অস্প্ট ভাষায় বোঝানোর চেষ্টা করেন তাকে ধর্ষণ করা হয়েছে। অধিকতর তদন্তের জন্য কিশোরীকে এক্সপার্টের নিকট পাঠানো হবে।
Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *