তানোর কুঠিপাড়া ও শিতলী পাড়া গ্রামে শীত উপলক্ষে সুজনের চাঁদর বিতরণ 

রাজশাহী
তানোর প্রতিনিধি: এবার শীত কালের শুরুতেই শীতের তীব্র প্রকট ধারণ করায় চরম মানবেতর হয়ে পড়া তানোর পৌরসভার ছিন্নমূল অসহায় দরিদ্র মানুষের মাঝে বিশিষ্ট সমাজসেবক তরুণ প্রজন্মের নেতা ও আসন্ন পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী আবুল বাসার সুজনের পক্ষ থেকে চাঁদর বিতরণ করা হয়েছে।
শনিবার (২৮ নভেম্বর) বিকেলে তানোর পৌর এলাকার ৪নং ওয়ার্ডের কুঠিপাড়া ও শিতলী পাড়া গ্রামের অসহায় দরিদ্র মানুষের মাঝে এসব শীতকালীন চাঁদর বিতরণ করা হয়। এসময় উপস্থিত নারী পুরুষদের মাঝে আবুল বাসার সুজন বর্তমান সরকারের আমলে উন্নয়ন তুলে ধরে বলেন, সারাদেশের পৌরসভা গুলোতে যে পরিমাণ উন্নয়ন হয়েছে সে তুলনায় তানোর পৌরসভায় কোন উন্নয়ন মূলক কাজকর্ম করতে পারেনি বর্তমান বিএনপির মেয়র। যার ফলে দীর্ঘদিন ধরে আওয়ামী লীগ সরকার ক্ষমতায় থাকলেও এ পৌরসভায় আওয়ামী লীগের মেয়র না থাকায় বার বার উন্নয়ন থেকে বঞ্চিত রয়েছে পৌরবাসী।
তাই এবার আর ভুল না করে যেহেতু আওয়ামী লীগ দলীয় সরকার ক্ষমতায় সেজন্য আগামী পৌর নির্বাচনে দলমত নির্বিশেষে আওয়ামী লীগের মনোনীত মেয়র প্রার্থীকে ভোট দিয়ে নির্বাচিত করতে হবে। তবেই দেখবেন আপনাদের ভাগ্যের পরিবর্তন ঘটাতে শুরু করেছে। আওয়ামী লীগের আমলে উন্নয়ন চাইলে আসন্ন পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থীকে ভোট দেয়ার জন্য অনুরোধ জানান আবুল বাসার সুজন।
এসময় চাঁদর বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, তানোর পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ওয়াজির হাসান প্রতাপ সরকার, ৪নং ওয়ার্ড যুবলীগের সভাপতি মিজানুর রহমান মিজান, ছাত্র লীগ নেতা ফায়সাল সরকার অমি, সেচ্ছাসেবক লীগ নেতা রামিল হাসান সুইট, রোকন সরকার প্রমূখ উপস্থিত ছিলেন।
Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *