নলডাঙ্গায় ব্যবসায়ী হত্যাকারীর শাস্তির দাবীতে ব্যবসায়ীদের মানববন্ধন

রাজশাহী
নাটোর প্রতিনিধিঃ নাটোরের নলডাঙ্গায় সার ব্যবসায়ী অরুণ শর্মা হত্যাকারীর দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন ও শোকসভা করেছে স্থানীয় ব্যবসায়ীরা।সোমবার (৩০ নভেম্বর) সকালে নলডাঙ্গা বাজারে ব্যবসায়ী সমিতির ব্যানারে এই মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।
কর্মসুচীতে নিহত অরুণ শর্মার পরিবারের সদস্য উপস্থিত হয়ে হত্যাকারীর ফাঁসির দাবী জানান। মানববন্ধনে বক্তব্য রাখেন নলডাঙ্গা পৌর আওয়ামীলীগর সভাপতি শরিফুল ইসলাম পিয়াস, সাধারন সম্পাদক মনিরুজ্জামান, নলডাঙ্গা বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি মোঃ নাসির উদ্দিন হক, সাধারণ সম্পাদক মোঃ আলমগীর কবির ব্যবসায়ী ইয়াসিন উর রহমান, আনিসুর রহমান, আমিনুল ইসলাম হাদু, শরিফ হোসেন প্রমুখ। ব্যবসায়ী অরুণ শর্মা হত্যাকান্ডের রহস্য উদ্ঘাটন ও আসামি গ্রেফতার করায় সন্তোষ প্রকাশ করে ব্যবসায়ীরা অরুণ শর্মার হত্যাকারী গ্রেফতার হওয়া কলেজছাত্র আল আমিনের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।এছাড়া এলাকার আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখসহ চুরি, ছিনতাই ও অনলাইন জুয়া বন্ধ এবং মাদকের বিরুদ্ধে সোচ্চার হওয়ার জন্য পুলিশের প্রতি আহবান জানান তারা।
উল্লেখ্য গত ২১ নভেম্বর রাতে দোকান বন্ধ করে টাকা সহ বাড়ি ফেরার পথে দুর্বৃত্তরা ব্যবসায়ী অরুন শর্মাকে হত্যা করে ৫ লাখ টাকা ছিনিয়ে নেয়। এঘটনার সাথে জড়িত একই এলাকার আলামিন (২২) নামে এক কলেজ ছাত্রকে রোববার রাজশাহীর একটি ছাত্রাবাস থেকে পুলিশ প্রায় আড়াই লাখ টাকা সহ গ্রেফতার করেছে ।
Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *