তানোরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য ভাংচুরের প্রতিবাদে বিক্ষোভ মিছিল 

রাজশাহী লীড
তানোর প্রতিনিধিঃ রাজশাহীর তানোরে জাতীর পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের ভাস্কর্য ভাংচুর ও মুক্তিযুদ্ধ,সংবিধান এবং দেশের সার্বভৌমত্ব নিয়ে স্বাধীনতাবিরোধী হীন ষড়যন্ত্রকারীদের বিরুদ্ধে বাংলাদেশ আওয়ামী লীগের তানোর পৌর শাখার উদ্দ্যোগে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
সোমবার (০৭ ডিসেম্বর) বিকেলে তানোর থানার মোড়ে বিক্ষোভ মিছিল শেষে গোল্লাপাড়া বাজার আওয়ামী লীগের পার্টি প্রতিবাদ সভাটি অনুষ্ঠিত হয়। তানোর পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ প্রদীপ সরকারের সভাপতিত্বে ও পৌর যুবলীগের সভাপতি রাজিব সরকার হিরোর সঞ্চালনায় এ বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।
এসময় বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান লুৎফর হায়দার রশীদ ময়না। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, পাঁচন্দর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল মতিন, বাধাইড় ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আতাউর রহমান, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আবু বাক্কার, বোয়ালিয়া পশ্চিম থানা আওয়ামী লীগের সহসভাপতি ও আসন্ন পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী আবুল বাসার সুজন। তানোর পৌর যুবলীগের সাবেক সভাপতি ইকবাল মোল্লা,
 তানোর পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ওয়াজির হাসান প্রতাপ সরকার, সাবেক কাউন্সিলর মোমিনুল ইসলাম মুকুল,     যুবলীগের সাধারণ সম্পাদক ওহাব সরদার সহ আওয়ামী লীগের অঙ্গসংগঠনের নেতাকর্মী সমর্থকরা উপস্থিত ছিলেন।
Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *