বিশ্ব মানবাধিকার দিবস উপলক্ষে সচেতনতা র‌্যালির শুভ উদ্ভোধন করেন কাউন্সিলর আনার

রাজশাহী

স্টাফ রিপোর্টারঃ ‘‘কমলা রঙের বিশ্বে নারী, বাধার পথ দেবেই পাড়ি’’ এই মূলমত্রকে সামনে রেখে প্রান্তিক জনগোষ্ঠির জীবনমান উন্নয়ন প্রকল্পের আওতায় রাজশাহী সিটি কর্পোরেশনের জাতীয় নগর দারিদ্র হ্রাসকরণ কর্মসূচি হিসেবে বিশ্বে মানবাধিকার দিবস ২০২০ উপলক্ষ্যে সিডিসি‘র কর্মকর্তা ও সদস্যদেরকে নিয়ে বিশ্বে মানবাধিকার বিষয়ক সচেতনতা মূলক আলোচনা সভা, মানব বন্ধন ও র‌্যালির শুভ উদ্ভোধন করেন প্রকল্পের প্রধান অতিথি ১৪ নং ওয়ার্ডের সম্মানিত কাউন্সিলর জনাব মোঃ আনোয়ার হোসেন আনার।

এবং প্রকল্পের সভাপতি ১৬ নং ওয়ার্ডের সম্মানিত কাউন্সিলর জনাব মোঃ বেলাল আহম্মেদ ও বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সংরক্ষিত মহিলা আসন ০৬ এর সম্মানিত মহিলা কাউন্সিলর মোসাঃ মাজেদা বেগম বুড়ী।

আজ ১০ ডিসেম্বর ২০২০ সকাল ১০টায় ১৬নং ওয়ার্ড কার্যালয়ের সামনে মানব বন্ধনসহ একটি র‌্যালি বখতিয়ারাবাদের বিভিন্ন এলাকা প্রদক্ষিন করে ওয়ার্ড কার্যালয়ে এসে শেষ হয়।

এ সময় উপস্থিত সিডিসি‘র কর্মকর্তা ও সদস্যদের উদ্দেশ্য সম্মানিত প্রধান অতিথি ও সভাপতি সাহেব বলেন প্রকল্পের জন্য বরাদ্দকৃত অর্থ যেন সঠিক ভাবে দরিদ্র ও হত দরিদ্রদের মাঝে সুষ্ঠভাবে বন্ঠন করা হয় তা নিশ্চিত করতে হবে। এ প্রকল্পের সুবিধা নিতে জনসাধারণকে যেন হয়রানি বা ভোগান্তিতে পড়তে না হয় সে দিকেও খেয়াল রাখতে হবে ।

উক্ত আলোচনা সভা, মানব বন্ধন ও র‌্যালিতে উপস্থিত ছিলেন প্রকল্পের সিও, তাহেরা খাতুন, সিডিসি‘র ক্লাস্টারগন, নেত্রীবৃন্দ এবং বিভিন্ন পর্যায়ের সদস্যবৃন্দ।

স্ব.বা/বা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *