বিজয় দিবসে রাকাবের বিভিন্ন কর্মসূচি পালন

রাজশাহী

প্রেস বিজ্ঞপ্তি : বিভিন্ন ধরনের কর্মসূচী পালনের মাধ্যমে রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংক (রাকাব) এ যথাযোগ্য মর্যাদায় ও উৎসবমুখর পরিবেশে ১৬ ডিসেম্বর মহান বিজয় দিবস ২০২০ পালন করা হয়। প্রধান কার্যালয়ে সকালে সূর্যোদয়ের সাথে সাথে ব্যাংক ভবনে জাতীয় পতাকা উত্তোলন করে সারাদিনব্যাপী অনুষ্ঠানের শুভ উদ্ধোধন করেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক (অতিরিক্ত দায়িত্ব) মোহাম্মদ ইদ্রিছ।

পরবর্তীতে সকাল ৬:৫০ টায় তিনি ব্যাংকের পক্ষ থেকে প্রধান কার্যালয় চত্ত¡রে অবস্থিত জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ম্যুরাল-এ মহান মুক্তিযুদ্ধে দেশের জন্য আত্মোৎসর্গকারী বীর শহীদদের প্রতি শ্রদ্ধা জানিয়ে পুষ্পার্ঘ অর্পণ করেন।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রধান কার্যালয়ের মহাব্যবস্থাপক (পরিচালন) জি এম রুহুল আমিন; মহাব্যবস্থাপক (নিরীক্ষা, হিসাব ও আদায় বিভাগ) মোঃ কামিল বুরহান ফিরদৌস; প্রধান কার্যালয়ের বিভাগীয় প্রধানগণ; প্রশিক্ষণ ইনস্টিটিউটের অধ্যক্ষ; প্রজেক্ট ডাইরেক্টর, এসইসিপি, রাজশাহী এবং ব্যবস্থাপক, স্থানীয় মুখ্য কার্যালয়, রাজশাহী। একই সময় রাকাব কর্মচারী সংসদ (রাজ-৬১১), রাকাব অফিসার্স এসোসিয়েশন; রাকাব অফিসার্স ফোরাম; বঙ্গবন্ধু পরিষদের নেতৃবৃন্দ ও এসইসিপি এর কর্মকর্তাবৃন্দ বীর শহীদদের প্রতি শ্রদ্ধা জানিয়ে পৃথক পৃথকভাবে বঙ্গবন্ধুর ম্যুরাল-এ পুষ্পার্ঘ অর্পণ করেন।

ব্যবস্থাপনা পরিচালক (অতিরিক্ত দায়িত্ব) মোহাম্মদ ইদ্রিছ এর সভাপতিত্বে সকাল ১০:৩০ টায় “জাতির পিতার স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণে মুক্তিযুদ্ধের চেতনা ধারণ ও ডিজিটাল প্রযুক্তির সর্বোত্তম ব্যবহারের মাধ্যমে জাতীয় সমৃদ্ধি অর্জন” শীর্ষক আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে ঢাকা থেকে সরাসরি অংশগ্রহণ করেন রাকাব পরিচালনা পর্ষদের মাননীয় চেয়ারম্যান রইছউল আলম মন্ডল।

সভায় চেয়ারম্যান ব্যাংকের সকল কর্মকর্তা ও কর্মচারীদের বিজয় মাসের শুভেচ্ছা জানান এবং মুক্তিযুদ্ধের চেতনা ধারন করে ব্যাংকের চলমান সাফল্যের ধারাকে আরও বেগমান করতে নিষ্ঠা ও সততার সাথে কাজ করার নির্দেশনা প্রদান করেন। প্রধান কার্যালয় থেকে শুরু করে শাখা পর্যায়ের সকল কর্মকর্তা-কর্মচারী এই ভার্চুয়াল সভায় স্ব স্ব অবস্থান থেকে সংযুক্ত হন।

দুপুর ১:৩০ টায় ব্যাংকের মসজিদে দেশ ও জাতির সমৃদ্ধি, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তাঁর পরিবার এবং দেশের জন্য আত্মোৎসর্গকারী সকল শহীদের আত্মার মাগফিরাত কামনা করে বিশেষ দোয়া পরিচালনা করা হয়।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *