নাটোরের লালপুরে সংঘাত এড়াতে ১৪৪ ধারা জারি

রাজশাহী
নাটোর প্রতিনিধিঃ  লালপুরে দুড়দুড়িয়া ইউনিয়ন আওয়ামীলীগের ওয়ার্ড কমিটি গঠনকে কেন্দ্র করে দুই গ্রুপ একই স্থানে সভা আহ্বান করায় উপজেলা প্রশাসনের পক্ষ থেকে ১৪৪ ধারা জারি হয়েছে।
সূত্রে জানা যায়, লালপুর উপজেলার দুড়দুড়িয়া ইউনিয়ন আওয়ামীলীগের ওয়ার্ড কমিটি গঠনের লক্ষ্যে এমপি বকুল গ্রুপ ও লালপুর উপজেলা আ’লীগ গ্রুপ উপজেলার রামপাড়া স্কুল এন্ড কলেজে দুড়দুড়িয়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি নায়েব উদ্দিন মালিথার সভাপতিত্বে ২৩ ডিসেম্বর বুধবার একই সময়ে সভা আহ্বান করে। এতে করে লালপুর উপজেলার দুড়দুড়িয়া ইউনিয়নের সাধারণ মানুষ ও আওয়ামীলীগের নেতাকর্মীদের মধ্যে আতংক ও উত্তেজনা বিরাজ করাই লালপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা উম্মুল বানীন দ্যূতি ২২ ডিসেম্বর রাত্রি সাড়ে সাতটার সময় মাইকিংয়ের মাধ্যমে উক্ত ইউনিয়নে ১৪৪ ধারা জারি করে।
এব্যাপারে দুড়দুড়িয়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও দুড়দুড়িয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল হান্নান জানান, সম্মেলনের জন্য আমরা প্রস্তুত রয়েছি। কিন্তু দলের মধ্যে বিশৃঙ্খলা সৃষ্টি করার জন্য অসাংগঠনিক ভাবে থানা আওয়ামীলীগের অপর একাংশ একই সময়ে সভা আহ্বান করেছে।
এব্যাপারে দুড়দুড়িয়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি নায়েব উদ্দিন মালিথা জানান, ইউনিয়ন সভাপতি হিসেবে আমি সাংগঠনিক নিয়মে ওয়ার্ড কমিটি গঠনের জন্য সম্মেলন আহ্বান করেছি। কিন্তু দলের মধ্যে বিশৃঙ্খলা সৃষ্টি করার জন্য থানা আওয়ামীলীগের অপর  একাংশ আমার নাম ব্যবহার করে একই সময়ে সভা আহ্বান করে।
লালপুর উপজেলা নির্বাহী অফিসার উম্মুল বানীন দ্যূতি ও লালপুর থানার অফিসার ইনচার্জ  (ওসি) সেলিম রেজা এর সত্যতা নিশ্চিত করে বলেন, আইন শৃঙ্খলার অবনতি যাতে না ঘটে সেকারনেই ১৪৪ ধারা জারি করা হয়েছে।
Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *