ধর্মকে পুঁজি করে মানুষকে বিভ্রান্ত করা যাবে না: পররাষ্ট্র প্রতিমন্ত্রী

রাজশাহী লীড

তথ্যবিবরণী:আজ বিকেলে পররাষ্ট্র প্রতিমন্ত্রী মো: শাহ্রিয়ার আলম এমপি রাজশাহী জেলার চারঘাট উপজেলা পরিষদ চত্তরে একটি তৃতীয় তলা বিশিষ্ট মডেল মসজিদের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন । এসময় প্রতিমন্ত্রী বলেন, ধর্মকে পুঁজি করে মানুষকে বিভ্রান্ত করা যাবে না । ধর্মকে পুঁজি করে যারা মানুষ কে বিভ্রান্ত করে এখন তারা উন্মোচিত মুখ ।

প্রতিমন্ত্রী বিকেলে প্রায় সাড়ে ১৩ কোটি টাকা ব্যয়ে চারঘাট উপজেলা পরিষদ চত্তরে একটি তৃতীয় তলা বিশিষ্ট মডেল মসজিদের ভিত্তিপ্রস্তর স্থাপন শেষে বক্তৃতাকালে বলেন, দেশের মানুষ আজ বুঝতে শিখেছে, জানতে শিখেছে। তাই এখন ধর্মকে পুঁজি করে দেশের মানুষকে বিভ্রান্ত করা যাবে না । আর এটা সম্ভব হয়েছে বর্তমান সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনার যোগ্য নেতৃত্বের কারণে । এসময় উপস্থিত জনগণের উদ্দেশ্যে প্রতিমন্ত্রী আরও বলেন, মনে রাখতে হবে ইসলাম শান্তির ধর্ম। ইসলাম কখনও সন্ত্রাস, জঙ্গিবাদকে সমর্থন করে না। ইসলামকে পুঁজি করে যাতে কেউ কোন ধরণের সন্ত্রাসী কর্মকান্ড ঘটাতে না পারে সে জন্য সকলকে সজাগ থাকতে হবে।

ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠানে উপজেলা চেয়ারম্যান ফকরুল ইসলাম, উপজেলা নির্বাহী কর্মকর্তা মুহাম্মদ নাজমুল হক, ভাইস চেয়ারম্যান গোলাম কিবরিয়া বিপ্লব, নারী ভাইস চেয়ারম্যান তাজমিরা খাতুনসহ পৌর আওয়ামীলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এদিন বিকেলে প্রতিমস্ত্রী পৌর এলাকার মিয়াপুর রহমানিয়া মাদ্রাসার ভিত্তিপ্রস্তর স্থাপন করেন।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *