আসন্ন পৌরসভা নির্বাচনে দলীয় প্রার্থীর বিরুদ্ধে বিদ্রোহী হলে কঠোর ব্যবস্থা

রাজশাহী লীড
তানোর প্রতিনিধি: আসন্ন পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত মেয়র প্রার্থীর বাহিরে যদি কেউ বিদ্রোহী প্রার্থীর ভোট করতে চাই তাহলে তার বিরুদ্ধে আওয়ামী লীগের হাইকমান্ড থেকে কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে বলে দলের নেতাকর্মীদের হুশিয়ারি দেন এমপি ওমর ফারুক চৌধুরী।
চলতি (২৯ ডিসেম্বর) মঙ্গলবার জেলা রির্টানিং কর্মকর্তার কার্যালয়ে গোদাগাড়ী উপজেলার কাঁকন হাট পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত মেয়র প্রার্থী একেএম আতাউর রহমানের প্রতিদন্দ্বী সতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়ন উত্তলন করেন আওয়ামী লীগের মনোনয়ন বঞ্চিত বর্তমান মেয়র আব্দুল মজিদ মাস্টার। কিন্তুু শেষ মেষ এমপি ওমর ফারুক চৌধুরীর কঠোর নির্দেশ ও হস্তক্ষেপে মনোনয়ন প্রত্যাহার করেন বর্তমান মেয়র আব্দুল মজিদ মাস্টার।
এসময় উপস্থিত আওয়ামী লীগের মনোনীত কাঁকন হাট পৌরসভার মেয়র প্রার্থী একেএম আতাউর রহমানের সাথে থেকে নৌকা প্রতীকে ভোট করবেন বলে এমপি ওমর ফারুক চৌধুরীর কাছে প্রতিজ্ঞা করেন বর্তমান মেয়র আব্দুল মজিদ মাস্টার।  বর্তমান কাঁকন হাট পৌরসভার মেয়র আব্দুল মজিদ মাস্টার বলেন, আমি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আর্দশে আর্দশিত হয়ে এমপি ওমর ফারুক চৌধুরীর হাত ধরে আওয়ামী লীগের রাজনীতিতে প্রবেশ করেছি। আমি আওয়ামী লীগের মতের বাহিরে একধাপ পা বাড়ানো না।
যতদিন বেঁচে থাকবো ততদিন এমপি ওমর ফারুক চৌধুরীর সাথে থেকে তার নেতৃত্বে আওয়ামী লীগের রাজনীতি করে যাবো। আজ আওয়ামী লীগের মনোনয়ন আমাকে দেয়নি তে কি হয়েছে। আমার দলের নেতাকে তো দিয়েছে। তাই যাকেই মনোনয়ন দেয়া হোক উন্নয়ন চাইলে আওয়ামী লীগের মেয়র প্রার্থীকে নির্বাচিত করতে হবে। তা না হলে উন্নয়ন কখনোই সম্ভব হবেনা।   এতে করে বর্তমান জনপ্রিয় মেয়র হয়েও দল থেকে মনোনয়ন না পেয়েও এমপি ওমর ফারুক চৌধুরীর কথায় সতন্ত্র প্রার্থীর মনোনয়ন প্রত্যাহার করে আওয়ামী লীগের মনোনীত মেয়র প্রার্থীর পক্ষে জনসংযোগ ও ভোট করতে মাঠে নামায় রাজশাহীর আওয়ামী লীগে আরো একধাপ এগিয়ে গেলো এমপি ওমর ফারুক চৌধুরীর রাজনৈতিক ক্যারিয়ার।
Spread the love
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *