তানোরে গণতন্ত্রের বিজয় দিবস উপলক্ষে যুব লীগের আনন্দ মিছিল ও আলোচনা সভা

রাজশাহী
তানোর প্রতিনিধি: ৩০ ডিসেম্বর একাদশ সাংসদের ২বছর পূর্তি ও গনতন্ত্র বিজয় দিবস উপলক্ষে তানোর উপজেলা যুবলীগের আয়োজনে আনন্দ মিছিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার(৩০ ডিসেম্বর) বিকেলে উপজেলা পরিষদ চত্বর থেকে উপজেলা যুবলীগের আয়োজনে এক বিশাল আনন্দ মিছিল বের করা হয়।
এসময় আনন্দ মিছিল শেষে উপজেলা পরিষদ চত্বরে নেতাকর্মীদের নিয়ে  আলোচনা সভা করা হয়। এসময় উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সভাপতি লুৎফর হায়দার রশীদ ময়না। উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি খাদেমুন নবী চৌধুরী বাবু। উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রামকমল সাহা। উপজেলা আওয়ামী লীগের সম্পাদক ও চাপড়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক জিল্লুর রহমান।
বিশেষ অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন, বিশিষ্ট সমাজসেবক ও তরুণ প্রজন্মের নেতা, বোয়ালিয়া পশ্চিম থানা আওয়ামী লীগের সহসভাপতি ও  আগামী তানোর পৌর নির্বাচনে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী আবুল বাশার সুজন। এছাড়াও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মুন্ডুমালা পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও আসন্ন মুন্ডুমালা পৌরসভার আওয়ামী লীগ দলীয় মেয়র প্রার্থী আমির হোসেন আমিন।
উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক জুবায়ের হোসেন, কামারগাঁ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ফজলে রাব্বি ফরহাদ, কামারগাঁ ইউনিয়ন যুবলীগের সভাপতি তোফায়েল আহমেদ, সাধারণ সম্পাদক নির্মল কুমার দাস। জেলা যুবলীগের যুগ্ম সম্পাদক আরিফ রায়হান তপন প্রমূখ সহ আওয়ামী যুবলীগের অঙ্গসংগঠনের বিভিন্ন শ্রেণীপেশার নেতাকর্মী সমর্থকরা উপস্থিত ছিলেন।
Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *