দুর্গাপুরের আলীপুরে আহত মাসুমের শাররীক খোঁজখবর নেন ছাত্রলীগ নেতা আতিকুর রহমান আতিক 

রাজশাহী
দুর্গাপুর প্রতিনিধি: দুর্গাপুরে ট্রাক-মোটরসাইকেলের সংঘর্ষের ঘটনায় আহত মাসুমের শাররিক খোঁজ-খবর নিতে তার বাড়িতে যান ছাত্রলীগ নেতা আতিকুর রহমান আতিক সহ আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দরা।
গত ২৯ ডিসেম্বর মঙ্গলবার সন্ধায় দুর্গাপুরের আলীপুর পান বাজারে ট্রাক-মোটরসাইকেলের সংঘর্ষের ঘটনায় আলীপুর গ্রামের মিজানুর রহমানের পুত্র পান আড়তের কর্মচারী মাসুম আহত হয়।
 ৩০ ডিসেম্বর বুধবার দুপুরে আহত মাসুমের বাড়ীতে গিয়ে তার শাররিক খোঁজ-খবর নিয়ে দ্রুত সুস্থতা কামনা করেন উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আতিকুর রহমান আতিক সহ আওয়ামী লীগ, ছাত্রলীগ ও মুক্তিযোদ্ধা মঞ্চের নেতাকর্মীরা।
এসময় নেতাকর্মীদের উপস্থিতিতে সাংবাদিকদের কাছে আহত কর্মচারী মাসুমের আড়ৎদার  আবুল কালাম বলেন,গত মঙ্গলবার সন্ধ্যায় ট্রাক-মোটরসাইকেলের ধাক্কা লাগাকে কেন্দ্র করে আলিপুর পান বাজারের কাছে ভুল বোঝাবুঝিতে আমার আড়তের কর্মচারী মাসুম আহত হয়। পরে আলীপুর বাজারে বাচ্চুর শোরুমে স্থানীয় আওয়ামী লীগ নেতা ও ব্যবসায়ীরা বসে ভুল বোঝাবুঝির বিষয়টি নিয়ে আপস মীমাংসা হয়।
তিনি আরো বলেন, এ বিষয়টিকে কেন্দ্র করে সাংবাদিকরা বিভিন্ন পত্রপত্রিকায় ও অনলাইনে উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আতিকুর রহমান আতিক ও তার বড়ভাই বাপ্পি এবং পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক শিমুল ইসলাম লোহার রড দিয়ে ভাঙচুর করে এবং আমার কাছ থেকে চাঁদা দাবি করে বলে এমন কোন কথা আমি সাংবাদিকদের বলেছি বলে মিথ্যা বানোয়াট নিউজ করেছে।
আমার নাম দিয়ে এসব কথা আমি বলেছি বলে সাংবাদিকেরা মিথ্যা নিউজ প্রচার করেছে। আমার সাথে সাংবাদিকের এমন কোনো কথা হয়নি। আমি প্রকাশিত নিউজের প্রতিবাদ জানাচ্ছি। এ সময় উপস্থিত ছিলেন জেলা ছাত্রলীগের সদস্য রেজাউন রহমান,পৌরসভা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শিমুল ইসলাম, নওপাড়া ছাত্রলীগের সভাপতি রবিউল ইসলাম, দুর্গাপুর মুক্তিযোদ্ধা মঞ্চের সভাপতি মির্জা মহিদুল মিল্টন, সহ-সভাপতি মাহামুদ হাসান সাগর, প্রচার সম্পাদক দুর্জয়, নওপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত গোলাম ফারুক সহ আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা। এসময় আহত মাসুমের শারীরিক উন্নতি কামনা করে চিকিৎসার জনিত বিষয়ে তাকে আর্থিক সহায়তা করার আশ্বাস দেন উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আতিকুর রহমান আতিক।
Spread the love
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *