রাজশাহীতে জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল খবর ২৪ ঘণ্টার ৬ষ্ঠ প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

রাজশাহী

স্টাফ রিপোর্টার: সবার আগে সর্বশেষ স্লোগানে শিক্ষানগরী রাজশাহী থেকে প্রকাশিত জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল ২৪ ঘণ্টার ৬ষ্ঠ প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়েছে। আজ শুক্রবার দুপুর ১২টার দিকে নগরীর সাহেব বাজার জিরোপয়েন্টে অবস্থিত একটি রেস্তোঁরায় কেক কেটে এর ৬ষ্ঠ প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করা হয়।


উপস্থিত ছিলেন, এটিএন বাংলার স্টাফ রিপোর্টার সুজাউদ্দিন ছোটন, খবর ২৪ ঘণ্টার চেয়ারম্যান নজরুল ইসলাম জুলু, রাজশাহী সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক ও যুগান্তরের ব্যুরো রিপোর্টার তানজিমুল হক, ইত্তেফাকের রাজশাহীস্থ স্টাফ রিপোর্টার আনিসুজ্জামান, এনটিভির সিনিয়র করেসপনডেন্ট ও ইউনিয়র সাবেক সাধারণ সম্পাদক শ.ম সাজু, বাংলাভিশনের রাজশাহীস্থ স্টাফ রিপোর্টার পরিতোষ চৌধুরী আদিত্য, ইনডিপেনডেন্ট টিভির রিপোর্টার মাইনুল হাসান জনি, মাইটিভির রাজশাহী প্রতিনিধি শাহরিয়ার অনতু, খবর ২৪ ঘণ্টার নির্বাহী সম্পাদক নাজমুল ইসলাম জীম, স্বদেশবাণীর স্টাফ রিপোর্টার নাজমুল হক, ঢাকা প্রতিদিনের রাজশাহী ব্যুরো প্রধান, নতুন প্রভাতের মফস্বল সম্পাদক ও খবর ২৪ ঘণ্টার চীফ রিপোর্টার ওমর ফারুক, সাংবাদিক জামাল উদ্দিন, খবর ২৪ ঘণ্টার নিজস্ব প্রতিবেদক আজহারুল ইসলাম বুলবুল, সাংবাদিক রফিকুল ইসলাম, সাংবাদিক আমিনুল ইসলাম, সাংবাদিক মামুনুর রশীদ, সাংবাদিক আব্দুল্লাহ আল মামুন, সাংবাদিক সোমেন মণ্ডল, খবর ২৪ ঘণ্টার নিজস্ব প্রতিবেদক সজিব ইসলাম ও গিয়াস কামাল রুহুল আমিনসহ অন্যান্য গন্যমান্য ব্যক্তিবর্গ।

কেক কাটা মুহূর্তউল্লেখ্য, গত ৫ বছর আগে সত্য ও বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশের প্রত্যয় নিয়ে শিক্ষানগরী রাজশাহী থেকে অনলাইন নিউজ পোর্টাল খবর ২৪ ঘণ্টার যাত্রা শুরু হয়। এরপর অনেক চড়াই উৎরাই পেরিয়ে খবর ২৪ ঘণ্টা আপোষহীনভাবে সত্য সংবাদ প্রকাশ করে তার যাত্রা অব্যাহত রেখেছে।

প্রতিষ্ঠানটির চেয়ারম্যান, প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে পাঠক, শুভানুধ্যায়ী ও কর্মরত সাংবাদিকদের শুভেচ্ছা জানিয়েছেন। সেই সাথে এর উত্তরাত্তর সমৃদ্ধি কামনায় সকলের কাছে দোয়া চেয়েছেন।

 

 

স্ব:বা/না

Spread the love
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *