তানোরে বছরের প্রথম দিনেই বই বিতরণ

রাজশাহী লীড
তানোর প্রতিনিধিঃ নতুন বছরের শুরুতেই সারাদেশ জুড়ে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার হিসেবে (নতুন) বই রাজশাহীর তানোরে শিক্ষার্থীদের মাঝে একযোগে বিতরণ করা হয়েছে। আজ শুক্রবার(০১ জানুয়ারি)২০২১ সালের নতুন বই শিক্ষার্থীদের মাঝে তানোর উপজেলা নির্বাহী কর্মকর্তা ইউএনও সুশান্ত কুমার মাহতো একযোগে বিতরণ করেছেন। পাশাপাশি উপজেলার বিভিন্ন স্কুল মাদ্রাসার নিজ নিজ শিক্ষা প্রতিষ্ঠানের ম্যানেজিং কমিটির সভাপতি, অভিভাবক সদস্য, প্রধান শিক্ষকরাও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার হিসেবে নিজ নিজ স্কুল মাদ্রাসার শিক্ষার্থীদের মাঝে নতুন বর্ষের বই বিতরণ করেছেন। জানা গেছে, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার হিসেবে একযোগে নতুন বর্ষের শিক্ষার্থীদের মাঝে এই বই বিতরণ করা হয়।
শুক্রবার সকালে উপজেলা নির্বাহী কর্মকর্তা ইউএনও সুশান্ত কুমার মাহতো তানোর সদর পাইলট উচ্চ বিদ্যালয় ও মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে নতুন বই তুলে দেন।
এছাড়াও তানোর পৌর সদরের গোকুল মথুরা দাখিল মাদ্রাসায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেওয়া উপহার নতুন বই এমপি ওমর ফারুক চৌধুরীর পক্ষ থেকে নতুন বছরের নতুন বই ও নতুন বছরের ক্যালেন্ডার স্কুল মাদ্রাসার শিক্ষার্থীদের মাঝে তুলে দিয়েছেন বিশিষ্ট সমাজসেবক ও আসন্ন পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী আবুল বাসার সুজন।
Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *