মুন্ডুমালা পৌর নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী আমিনের পক্ষে প্রচারণা

রাজশাহী
তানোর প্রতিনিধি : আসন্ন ৩০ জানুয়ারি পৌরসভা নির্বাচনকে সামনে রেখে রাজশাহী তানোর মুন্ডুমালা পৌরসভায় জমে উঠতে শুরু করেছে প্রচার প্রচারণা। নিজ দলের প্রার্থীদের নিয়ে নেতাকর্মী সমর্থকরা দিনরাত পৌর এলাকার বিভিন্ন ওয়ার্ডে ওয়ার্ডে ভোট চাইতে ব্যাস্ত সময় পার করছেন। তবে এখন পর্যন্ত প্রচার প্রচারণায় মাঠে ঘাটে আওয়ামী লীগের প্রার্থী দেখা গেলেও তেমন দেখা নেই বিএনপির প্রার্থীর পক্ষে নেতাকর্মী সমর্থকদের।
অন্যদিকে  আওয়ামী লীগের মনোনয়ন না পেয়ে  বিদ্রোহী প্রার্থী হিসাবে সাইদুর রহমান আওয়ামী লীগ তথা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে চ্যালেঞ্জ করে অপশক্তির ভান্ডার সেভেন স্টারের সাথে হাত মিলিয়ে স্বতন্ত্র মেয়র প্রার্থী হিসেবে  মনোনয়ন জমা দিয়েছেন। কিন্তু এখন নির্বাচনী প্রচার প্রচারণায় মাঠে নামতে পারেননি সাইদুর রহমান। শনিবার (০২ জানুয়ারি) বিকেলে মুন্ডুমালা পৌরসভার বিভিন্ন ওয়ার্ডে আওয়ামী লীগের মনোনীত মেয়র পদপ্রার্থী আমির হোসেন আমিনের পক্ষে নৌকা প্রতীকে ভোট করতে জনসংযোগ করেছেন উপজেলা যুবলীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান লুৎফর হায়দার রশীদ ময়না ও আসন্ন পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী বিশিষ্ট সমাজসেবক তরুণ প্রজন্মের নেতা আবুল বাসার সুজন।
জনসংযোগে বর্তমান আওয়ামী লীগের উন্নয়নমূলক কর্মকান্ড ও চলমান উন্নয়ন তুলে ধরে দেশকে আরো গতিশীল করতে নৌকা মার্কায় ভোট দিতে আহবান জানানো হচ্ছে। নৌকা মার্কায় ভোট দিয়ে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার উন্নয়ন কাজ এগিয়ে নিতে আওয়ামী লীগের সঙ্গে থাকার অনুরোধ করা হচ্ছে।
উপজেলা যুবলীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান লুৎফর হায়দার রশিদ ময়না বলেন, দেশের উন্নয়নে আওয়ামী লীগের কোনো বিকল্প নেই। আওয়ামী লীগ দেশের জনগণকে সঙ্গে নিয়ে উন্নয়নের রাজনীতি করে। আর বিএনপি লুটপাট করতে ব্যস্ত থাকে। তাই কারো মিথ্যা প্রলোভনে পড়ে নৌকার বাহিরে কেউ যাবেন না। যদি উন্নয়ন চান তাহলে নৌকা মার্কায় ভোট দিবেন বলে মুন্ডুমালা পৌরবাসীকে উদ্দেশ্যে বলেন চেয়ারম্যান লুৎফর হায়দার রশীদ ময়না।
Spread the love
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *