তানোরে ছাত্রলীগের ৭৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত 

রাজশাহী
তানোর প্রতিনিধি: রাজশাহীর তানোরে জমকালো আয়োজনের মধ্যে দিয়ে বাংলাদেশ আওয়ামী ছাত্রলীগের ৭৩তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বিশাল কেক কাটা ও আলোচনা সভা, দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। সোমবার (৪জানুয়ারি) বিকেলে তানোর গোল্লাপাড়া বাজার আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে কেক কেটে ছাত্র লীগের ৭৩তম এ প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়।
উপজেলা আওয়ামী ছাত্র লীগের সাধারণ সম্পাদক সারোয়ার হোসেন শাওনের সভাপতিত্বে ও কলমা ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মুর্শেদুল মোমিন রিয়াদের সঞ্চালনায় প্রতিষ্ঠাবার্ষিকী প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি খাদেমুন নবী চৌধুরী বাবু। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা যুবলীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান লুৎফুল হায়দার রশীদ ময়না।
 উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আবু বাক্কার, মহিলা ভাইস চেয়ারম্যান সোনিয়া সরদার, কলমা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মাঈনুল ইসলাম স্বপন, বাধাইড় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আতাউর রহমান, পাঁচন্দর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল মতিন সহ বিভিন্ন শ্রেণি-পেশার নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। এসময় আওয়ামী লীগের পার্টি অফিস থেকে ছাত্রলীগের আনন্দ র্যালী থানার মোড় প্রদক্ষিণ শেষে পার্টি অফিসে এসে শেষ হয়।
Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *