এগিয়ে যাচ্ছে আওয়ামী লীগ সরকারের উন্নয়ন কাজ

রাজশাহী
তানোর প্রতিনিধি:  আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে সামনে রেখে রাজশাহীর গোদাগাড়ী উপজেলার দেওপাড়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন চেয়ে চেয়ারম্যান প্রার্থী হিসেবে মাঠ করছেন দেওপাড়া ইউপির সুশিক্ষিত সম্ভান্ত্র পরিবারের সন্তান, বিশিষ্ট সমাজসেবক তরুণ প্রজন্মের তুখোড় আলোচিত ও পরিচিত নেতা উপজেলা আওয়ামী যুবলীগের অর্থ বিষয়ক সম্পাদক বেলাল উদ্দিন সোহেল। প্রতিনিয়ত তিনি আওয়ামী লীগ সরকারের উন্নয়নের ছোঁয়া ইউপি বাসীর কাছে তুলে ধরে আওয়ামী লীগের উন্নয়নের ধারা চলমান রাখতে আওয়ামী লীগের মনোনীত প্রার্থীকে ভোট দিতে আহবান জানাচ্ছেন বেলাল উদ্দিন সোহেল।
এছাড়াও মুজিব শতবর্ষ উপলক্ষে দেওপাড়া ইউনিয়নের বিভিন্ন সামাজিক অনুষ্ঠানে বর্তমান সরকারের আমলের উন্নয়ন তুলে ধরে বেলাল উদ্দিন সোহেল জনসাধারণের উদ্দেশ্য বলেন, আওয়ামী লীগ সরকার ক্ষমতায় আসার পর থেকে একযোগে দেশে উন্নয়নের ছোঁয়া লেগেছে। বদলে গেছে দেশের অসহায় দরিদ্র জনগোষ্ঠীর জীবন মনোন্নয়ন। হয়েছে শতভাগ বিদ্যুতায়নের বাংলাদেশ। পাল্টে গেছে, যোগাযোগের ব্যবস্থা। করা হয়েছে শতভাগ বয়স্ক ভাতা, প্রতিবন্ধী ভাতা, বিধবা ভাতা থেকে শুরু করে অসচ্ছল ভাতা পর্যন্ত চালু করেছে আওয়ামী লীগ সরকার। এমনকি ভূমিহীনদের জন্য জায়গা সহ বাড়ি নির্মাণ করে দিচ্ছেন এই আওয়ামী লীগ সরকার।
আজ মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার জন্য অসহায় দরিদ্র মানুষের মাঝে ১০টাকা কেজি দরে চাল দেয়ারও ব্যবস্থা করা হয়েছে। যা অতীতে কোন সরকারের দারা সম্ভব হয়নি। যখন যে সরকার ক্ষমতায় এসেছে তারা শুধু নিজেদের উন্নয়নের কথা ভেবেছেন। তারা কখনো ভেবে দেখেনি দেশের কথা দেশের মানুষের কথা। তাদের মত আওয়ামী লীগ সরকার গরিব দুঃখী ও এতিমের টাকা মেরে খায়না, আওয়ামী লীগ সরকার ক্ষমতায় থাকলে দেশের উন্নয়ন হয়। আওয়ামী লীগের আমলে দেশের জনসাধারণ সস্তিতে বসবাস করতে পারে। তাই আওয়ামী লীগ সরকারের সাথে থেকে আওয়ামী লীগ সরকার কে সহয়তা করে দেশ ও দেশের বিভিন্ন উন্নয়নে এগিয়ে আসুন বলে জনসাধারণের প্রতি আহবান জানাচ্ছেন বেলাল উদ্দিন সোহেল।
তিনি আরো বলেন, যতদিন মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী দেশরত্ন শেখ হাসিনা থাকবে ততদিন এদেশের জনগণ কেউ না খেয়ে থাকবেনা, আওয়ামী লীগ সরকারের প্রধান লক্ষ দেশের দারিদ্র্যতা মুক্ত ও শতভাগ জনগোষ্ঠীর মানুষকে নিরাপদ বাসস্থানসহ উন্নত দেশে বাংলাদেশকে রুপান্তর করা। আজ আওয়ামী লীগ সরকার ক্ষমতায় আছে বলে এইসব উন্নয়ন করা সম্ভব হয়েছে। আওয়ামী লীগ সরকার নিজের উন্নয়ন করতে ক্ষমতায় যাওয়ার চেষ্টা করেনা, আওয়ামী লীগ সরকার দেশের উন্নয়নের মহাপরিকল্পনায় ব্যস্ত থাকে বলে জানান বেলাল উদ্দিন সোহেল।
Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *