বাগাতিপাডায় পকেট কমিটি বাতিলসহ গাইড বাণিজ্য ও প্রধান শিক্ষকের দূর্নীতির বিরুদ্ধে মানববন্ধন

রাজশাহী লীড

বাগাতিপাড়া প্রতিনিধি:
নাটোরের বাগাতিপাড়া বালিকা উচ্চ বিদ্যালয়ে এক যুগের পকেট কমিটি বাতিল সহ গাইড বাণিজ্য, অতিরিক্ত ফি আদায় ও প্রধান শিক্ষকের অসদাচরণ বন্ধের দাবিতে মানববন্ধন করেছে স্কুলের অভিভাবক, শিক্ষার্থী ও এলাকাবাসী।
বুধবার বেলা ১১ টার দিকে উপজেলার বিহারকোল বাজারে এলাকার কয়েকশো লোকজন এই মানববন্ধন কর্মসূচি পালন করে। মানববন্ধন চলাকালে বক্তব্য রাখেন বিশিষ্ট মুক্তিযোদ্ধা শ্যামল কুমার রায় ও স্কুলের অভিভাবক মশিউর রহমান মানিক।

এ সময় বক্তারা বলেন, স্কুলের প্রধান শিক্ষক কায়সার ওয়াদুদ বাবর তার নিজের স্বার্থে সম্পূর্ণ অগণতান্ত্রিক উপায়ে এক যুগ থেকে একই কমিটি দিয়ে স্কুল পরিচালনা করছে। এছাড়া তিনি বিভিন্ন সময় ছাত্রীদের সাথে খারাপ ভাষা ব্যবহার সহ অসদাচরণ করে থাকেন। বক্তারা বলেন বিভিন্ন প্রকাশনীর কাছে আর্থিক সুবিধা নিয়ে নিম্নমানের বই সিলেবাসভুক্ত করা হয়েছে। এছাড়া স্কুলের নানা পরীক্ষায় অতিরিক্ত ফি গ্রহণের অভিযোগ করেন তারা।

প্রধান শিক্ষক স্কুলে উপস্থিত না থেকে আগে সাবেক এমপি রাজনৈতিক অনুষ্ঠানে ব্যস্ত থাকতেন এখন নানা অজুহাতে বিদ্যালয়ের বাইরে থাকেন । তাই অবিলম্বে এই কমিটি বাতিল করে গণতান্ত্রিক উপায়ে নির্বাচনের মাধ্যমে কমিটি গঠনসহ গাইড বাণিজ্য বন্ধ ও অতিরিক্ত ফি বাতিল করে সৃজনশীল প্রশ্নপত্রের মাধ্যমে পরীক্ষা নেয়াসহ সকল দুর্নীতি বন্ধ করতে সরকারি ঊর্ধ্বতন মহলের হস্তক্ষেপ কামনা করেন তারা।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *