গোদাগাড়ীর দেওপাড়া ইউনিয়ন বাসীর অন্তরে সোহেলের জনপ্রিয়তা

রাজশাহী
তানোর প্রতিনিধি: দিন যতই যাচ্ছে ততই দেওপাড়া ইউনিয়ন বাসীর অন্তরে ভালোবাসা গেঁথে যাচ্ছেন দেওপাড়া ইউনিয়নের দিয়ানাবুনা গ্রামের জনপ্রিয় যুবলীগ নেতা উপজেলা আওয়ামী যুবলীগের অর্থ বিষয়ক সম্পাদক বেলাল উদ্দিন সোহেল। ইতিমধ্যে বেলাল উদ্দিন সোহেল দেওপাড়া ইউনিয়ন বাসীর কাছে দলমত নির্বিশেষে সবার প্রিয় ভালোবাসার মানুষ হিসেবে অন্তরে ঠাঁই করে নিয়েছেন। এতে করে দীর্ঘদিন যাবত ঝিমিয়ে পড়া দেওপাড়া ইউনিয়ন বাসী চাঙ্গা হয়ে উঠতে শুরু করেছে। ফলে নতুন করে জীবন মানোন্নয়নের স্বপ্ন দেখতে শুরু করেছে দেওপাড়া ইউনিয়নের জনসাধারণ।
জানা গেছে, আসন্ন পৌরসভা নির্বাচন পরবর্তী ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে আওয়ামী লীগের মাঠ চাঙ্গা করতে বিশিষ্ট সমাজসেবক, তরুণ প্রজন্মের নিষ্ঠাবান বিচক্ষণ নেতা বেলল উদ্দিন সোহেলকে আওয়ামী লীগের চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে মাঠে নামিয়েছেন এমপি ওমর ফারুক চৌধুরী। বেলাল উদ্দিন সোহেলের আগমনে তানোর দেওপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের অঙ্গসংগঠনের তৃণমূল নেতাকর্মী সমর্থকদের মধ্যে প্রাণচাঞ্চল্য ফিরে আসতে শুরু করেছে। শুরু হয়েছে ইউনিয়নের প্রতিটি ওয়ার্ডে ওয়ার্ডে কর্মীসভা ও বর্ধিত সভা।
এছাড়া প্রতিনিয়ত এমপি ওমর ফারুক চৌধুরীর দিকনির্দেশনায় বেলাল উদ্দিন সোহেল রাতদিন দেওপাড়া ইউনিয়নে আওয়ামী লীগের অঙ্গসংগঠনের তৃণমূল নেতাকর্মী সমর্থকদের সাথে নিয়ে সরেজমিনে ইউনিয়নের বিভিন্ন সমস্যা সমাধান ও উন্নয়ন মূলক সেবার পিছনে ছুটে বেড়াচ্ছেন তিনি। এমনকি ইউনিয়ন পরিষদে বিভিন্ন চেয়ারম্যান এলে গেলেও এখন পর্যন্ত দেওপাড়া ইউনিয়নের তেমন কোন জীবন মানোন্নয়ন ঘটাতে পারেনি তারা।
চেয়ারম্যানরা ইউনিয়ন বাসীর উন্নয়নে যে পরিমাণ বরাদ্দ পেয়েছে তা দিয়ে ইউনিয়নের রুপ বদলে দিতে পারতো কিন্তু তা না করে চেয়ারম্যানরা তাদের জীবন মানোন্নয়ন করেছেন। তবে এবার দেওপাড়া ইউনিয়নের উন্নয়ন বঞ্চিত ও অবহেলিত নিপিড়ীত ইউনিয়ন বাসীর পাশে থেকে তাদের অন্ধকার কাটিয়ে আলোকিত করতে দিনরাত নিরলস পরিশ্রম করে যাচ্ছেন বেলাল উদ্দিন সোহেল।
দেওপাড়া ইউনিয়নের জনসাধারণের সঙ্গে কথা বলে জানা গেছে, বেলাল উদ্দিন সোহেল দেওপাড়া ইউনিয়নে আশার পর থেকে তার নিজস্ব অর্থায়নে এলাকার রাস্তা ঘাট, স্কুল, কলেজ, মাদ্রাসা, মসজিদ মন্দির কাঁচা রাস্তা ইট সলিং সহ ইউনিয়নের বিভিন্ন সমস্যা নিরসনে দ্রুত গতিতে তরুণদের সঙ্গে নিয়ে এগিয়ে চলেছেন তিনি। যার জন্য আজ দলমত নির্বিশেষে দেওপাড়া ইউনিয়ন বাসীর কাছে জনপ্রিয় নেতা হিসেবে পরিচিতি লাভ করেছেন বেলাল উদ্দিন সোহেল। এর ফলে এবার ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলমত নির্বিশেষে তরুণ সমাজসেবক বেলাল উদ্দিন সোহেলের দিকে ঝুঁকছে ইউনিয়ন বাসী।
বেলাল উদ্দিন সোহেল বলেন, আমি দেওপাড়া ইউনিয়ন বাসীর মনিকোঠায় থেকে সেবা করে যেতে চাই। আমি চায় আমার ইউনিয়ন বাসী যেন কোন অবহেলিত হয়ে না থাকে। দেওপাড়া ইউনিয়ন বাসীর জন্য যে পরিমাণ সরকার থেকে বরাদ্দ দেয়া হয় তাতে ইউনিয়নের কোন সমস্যা থাকার কথা না। তবুও কোন উন্নয়ন হয়নি দেওপাড়া ইউনিয়ন বাসীর। যেটুকু উন্নয়ন হয়েছে তা শুধু চেয়ারম্যানদের হয়েছে। যা ইউনিয়ন বাসী এবার বুঝতে ও চোখে দেখতে পাচ্ছে।
Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *