মোহনপুর ইউপির জনসাধারণের সাথে আঃলীগ নেতা জনির সৌজন্যে সাক্ষাত

রাজশাহী
তানোর প্রতিনিধি: রাজশাহীর গোদাগাড়ী উপজেলার মোহনপুর ইউপির জনসাধারণের সাথে সৌজন্যে সাক্ষাত মতবিনিময় করেছেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী বিশিষ্ট সমাজসেবক জয়নাল আবেদীন জনি।
আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী জয়নাল আবেদীন জনি মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার জন্য দোয়া চেয়ে নৌকার পক্ষে জনসর্মথন বাড়াতে দিনরাত নিরলস ভাবে মোহনপুর ইউনিয়ন বাসীর সাথে জনসংযোগ মতবিনিময় করছেন তিনি।
প্রতিনিয়ত তিনি মোহনপুর ইউনিয়নের বিভিন্ন এলাকা  পাড়া-মহল্লায় গিয়ে বর্তমান সরকারের উন্নয়ন মূলক কাজকর্ম তুলে ধরে আগামীতে দেশকে আরো উন্নয়নশীল শক্তিশালী দেশ হিসেবে পরিনত করতে নৌকা প্রতীকে ভোট দিয়ে আওয়ামী লীগের সঙ্গে থাকার জন্য অনুরোধ করে যাচ্ছেন জয়নাল আবেদীন জনি।
জয়নাল আবেদীন জনি মতবিনিময় কালে উপস্থিত জনসাধারণের উদ্দেশ্য বলেন, আজ আওয়ামী লীগের জন্য এগিয়ে যাচ্ছে দেশ। আর বিএনপি ক্ষমতায় থাকলে তাঁরা দেশকে ঢংশ করে আমাদের দেশের অর্থ বিদেশে পাচার করে। আজ আপনারা বিএনপির নেতাকে ভোট দিয় চেয়ারম্যান নির্বাচিত করেছেন।  অথচ সে আপনাদের কোন জীবন মানোন্নয়ন করতে পারেনি। পারেনি ইউনিয়নের রাস্তা ঘাট থেকে শুরু করে পানি নিষ্কাসনের জন্য ডেনেজ ব্যবস্থা,ইউনিয়নের মোড়ে মোড়ে সোলার লাইটের স্থাপন করতে। অথচ চেয়ারম্যানদের উন্নয়ন ঠিক হয়েছে। বর্তমান চেয়ারম্যান বিএনপি থেকে নির্বাচন করে পাশ করার পরেও এমপি মহোদয় তাকে অনেক বাজেট বরাদ্দ দিয়েছে কিন্তু সে কোন উন্নয়ন করতে পারেনি। সে জনগণের কথা না ভেবে শুধু তার পকেট ভারী কি ভাবে হবে সেটা ভেবে সব লুটপাট করে যাচ্ছেন তিনি।
তিনি আরো বলেন, আজ আমাদের তানোর-গোদাগাড়ী আসনের জনপ্রিয় এমপি ওমর ফারুক চৌধুরী তার আমলে যে পরিমাণ উন্নয়ন করেছে তা সবগুলোই দৃশ্যমান উন্নয়ন করেছে। তাই আপনাদের কাছে অনুরোধ করে বলছি আপনারা আর কোন ভুল না করে সরকার দলীয় নেতাকে ভোট দিয়ে জনপ্রতিনিধি নির্বাচিত করেন। তাহলেই দেখবেন আপনাদের জীবন মানোন্নয়ন ঘটতে শুরু করেছে। তাই উন্নয়ন বঞ্চিত মোহনপুর ইউপির উন্নয়ন চাইলে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার সাথে ও এমপি ওমর ফারুক চৌধুরীর সাথে থাকার জন্য মোহনপুর ইউনিয়ন বাসীকে আহবান জানান আওয়ামী লীগ নেতা জয়নাল আবেদীন জনি।
Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *