মিথ্যা অপবাদ ও চরিত্র হননের প্রতিবাদে ভুক্তভুগীদের সাংবাদিক সম্মেলন

রাজশাহী লীড

বাগমারা প্রতিনিধিঃ   মিথ্যা অপবাদ,কুৎসা রটানো, প্রোপাগান্ডা ও চরিত্র হননের প্রতিবাদে ভুক্তভোগী এক বৃদ্ধের পক্ষে সাংবাদিক সম্মেলন করা হয়েছে। আজ শনিবার বিকেল পাঁচ ঘটিকায় রাজশাহীর বাগমারার বেলঘরিয়াহাট গ্রামে এ সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। বৃদ্ধের নাতি শিক্ষার্থী মোনারুল ইসলাম (মেয়ে-জামাইয়ের ছেলে) লিখিত বক্তব্যে উল্লেখ করেন, পূর্ব শত্রুতার জেরে (কাঁঠাল পাতা এবং খাট ক্রয়কে কেন্দ্র করে) পার্শবর্তী মোহনপুর উপজেলার লালোইচ গ্রামের কাঁঠাল পাতা ব্যবসায়ী তাছের আলী পালক পিতা-রহমতুল্যা ও তার সাঙ্গপাঙ্গরা আমার নানার বিরুদ্ধে মানহানিকর মিথ্যা বক্তব্য প্রচার করে বেড়াচ্ছে।

আমার নানা না কী গরুর সাথে কুকর্ম করছে। তাছের আলী পাশের বাড়ির কাঁঠাল পাতা কর্তনের সময় নিজে চোখে তা দেখেছেন।এমন অপবাদ ও চরিত্র হননের কথা শোনার পর থেকে লোক লজ্জার ভয়ে আমার নানা, নাওয়া-খাওয়া ছেড়ে দিয়েছেন। সম্ভাব্য সকল স্থানে তাকে খোঁজে পাওয়া যাচ্ছে না। এ বিষয়ে কোন অনাকাক্সিক্ষত ঘটনা ঘটলে তাছের আলী গংদের সকল দায়দায়িত্ব গ্রহণ করতে হবে। ঘটনার প্রমাণ চাওয়ার পর থেকে ০১৭৩০-৯৫৩৭৫১ মোবাইল ফোনে বৃদ্ধের আত্মীয় স্বজনদের হাত-পা ভেঙ্গে ফেলার হুমকি দেয়া হচ্ছে। সন্ধা সাড়ে ছয়টায় ঐ নম্বরে কল দিয়ে বন্ধ পাওয়া গেছে।মিথ্যা অপবাদে আমার নানাসহ আমাদেরকে সামাজিক-আর্থিক ভাবে ক্ষতি করা হচ্ছে ।

লিখিত বক্তব্যে বৃদ্ধের নাতি মিথ্যা অপবাদ ও চরিত্র হননের ঘটনায় স্থানীয় প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেছেন।এ সময় বৃদ্ধের আত্মীয় স্বজন, প্রতিবেশী, ইলেকট্রিক ও প্রিন্ট মিড়িয়ার সংবাদ কর্মীরা উপস্থিত ছিলেন।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *