রাজশাহীর বাগমারায় খাল থেকে এক নারীর অর্ধগলিত লাশ উদ্ধার

রাজশাহী লীড

বাগমারা প্রতিনিধি: রাজশাহীর বাগমারায় খাল থেকে অজ্ঞাত এক নারীর অর্ধগলিত লাশ উদ্ধার করা হয়েছে। বুধবার বিকেলে পুলিশ লাশটি উদ্ধার করে। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, বুধবার সকালে অনন্তপাড়া গ্রামের ৩-৪জন শিশু দাসপাড়া -অনন্তপাড়া খালে মাছ ধরতে যায়। তারা দাসপাড়া এলাকার খালে কচুরিপানার ভেতরে ডুবে থাকা এক নারীর অর্ধগলিত লাশ দেখতে পায়। এ সময় তারা ভয় পেয়ে চিৎকার করে বাড়িতে ফিরে ঘটনাটি তাদের অভিভাবকদের জানায়। অনন্তপাড়া গ্রামের একজন শিশুর অভিভাবক লুৎফর রহমান বিষয়টি স্থানীয় চেয়ারম্যানকে জানান। পরে চেয়ারম্যান বিষয়টি থানা পুলিশকে জানান। দুপুর আড়াইটায় থানা

পুলিশ ঘটনাস্থলে পৌঁছে ওই নারীর অর্ধগলিত লাশ দেখতে পায়। পরে লাশটি কচুরিপানার ভেতর থেকে উদ্ধার করে । স্থানীয় ইউপি চেয়ারম্যান আসলাম আলী বলেন, লাশটি একজন নারীর। তবে তার এলাকা থেকে কোন নারী নিখোঁজ হয়নি। নারীকে সনাক্ত করা যায়নি। দূরের কোনো নারির লাশ হতে পারে।

স্থানীয় লোকজনের ধারণা ওই নারীকে মেরে ফেলে লাশ কুচুরিপানার ভেতরে ডুবিয়ে রাখা হয়েছিল। যে স্থানে লাশ ডুবিয়ে রাখা হয়েছিল তার পাশে রয়েছে দুজন পাহারাদারের অস্থায়ী আস্তানা। তারা সেখানে অবস্থান করে পুকুর পাহারা দেন। তবে দুপুরে ঘটনাস্থলে গিয়ে দুই পাহারাদারকে পাওয়া যায়নি। তাদের পুকুরের পাশে লাশ থাকলেও তারা এতদিন টের পেল না এ নিয়েও রহস্যের সৃষ্টি হয়েছে।

এ বিষয়ে বাগমারা থানার অফিসার ইনচার্জ ওসি মোস্তাক আহমেদ বলেন, লাশটির সুরতহাল রিপোর্ট তৈরি করে ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

 

 

 

স্ব:বা/না

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *