রাসিকের ১৩নং ওয়ার্ডে ৮’শ শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ

রাজশাহী

স্টাফ রিপোর্টার: রাজশাহী সিটি কর্পোরেশনের ১৩নং ওয়ার্ড কাউন্সিলের আয়োজনে ৮০০ শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে। বুধবার বিকেলে মহানগরীর কাদিরগঞ্জে হাজী লাল মোহাম্মদ ঈদগাহ মাঠে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কম্বল বিতরণ করেন রাজশাহী মহানগর আওয়ামী লীগ সভাপতি ও সিটি মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন। রাসিকের ১৩নং ওয়ার্ড কাউন্সিলর ও মহানগর আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ সভাপতি মোঃ আব্দুল মমিন অনুষ্ঠানের সভাপতিত্ব করেন।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মেয়র বলেন, শীত শুরুর পর থেকেই মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সারাদেশে শীতার্ত মানুষদের মাঝে বিতরণের জন্য শীতবস্ত্র পাঠিয়েছেন। আপনারা দেখেছেন, যখনই জনগণের যে প্রয়োজন দেখা যায়, তখনই প্রধানমন্ত্রী সেটি প্রদান করেন। করোনা সংক্রমণের শুরু থেকে কর্মহীন ও গরীব অসহায় মানুষকে খাদ্য, নগদ অর্থ বিতরণ করেছেন। এভাবেই সব সময় জনগণের পাশে থাকে আওয়ামী লীগ সরকার।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি মাহফুজুল আলম লোটন, যুগ্ম সাধারণ সম্পাদক মোস্তাক হোসেন ও আহসানুল হক পিন্টু, ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক ফিরোজ কবির সেন্টু, ১৩নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মোঃ আব্দুর রহমান তৌহিদুল, জেলা ক্রীড়া সংস্থার ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ওহেদুন্নবী অনু, ১৯নং ওয়ার্ড কাউন্সিলর তৌহিদুল হক সুমন প্রমুখ।

স্ব.বা/বা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *