রাসিকের ১৪নং ওয়ার্ড কাউন্সিলর আনার এর ব্যাক্তিগত উদ্দ্যেগে ১৫’শ শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ

রাজশাহী লীড

স্টাফ রিপোর্টারঃ রাজশাহী সিটি করপোরেশনের ১৪নং ওয়ার্ড কাউন্সিলর আনোয়ার হোসেন আনার এর ব্যাক্তিগত উদ্দ্যেগে অত্র ওয়ার্ডর ১৫’শ শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে। আজ ২১ জানুয়ারি, বৃহস্পতিবার বিকাল ৪টায় তেরখাদিয়া ডাবতলার মোড়ে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এসব কম্বল বিতরণ করেন রাজশাহী মহানগর আওয়ামী লীগ এর সভাপতি ও সিটি মেয়র এ.এইচ.এম খায়াজ্জামান লিটন ।

উক্ত কম্বল বিতরণ অনুষ্ঠানটি পরিচালনা করেন রাজশাহী সিটি কর্পোরেশনের ১৪নং ওয়ার্ড কাউন্সিলর ও ১৪নং ওয়ার্ড (পশ্চিম) আওয়ামী লীগ এর সাধারণ সম্পাদক মোঃ আনোয়ার হোসেন আনার ।

উক্ত অনুষ্ঠানের প্রধান অতিথির বক্তব্যে মাননীয় সিটি মেয়র বলেন, শীতের প্রকোপ বৃদ্ধি পাওয়ায় মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার পক্ষ থেকে সারাদেশে শীতার্ত মানুষকে সহায়তা হিসেবে শীতবস্ত্র বিতরণ করছে । তারই ধারাবাহিকতায় রাজশাহী সিটি কর্পোরেশনের অধীনস্থ ১৪নং ওয়ার্ডে বসবাসরত অসহায় দু:স্থ ও গরীব শীতার্ত মানুষের মাঝে ১৪নং ওয়ার্ড কাউন্সিলর এর ব্যক্তিগত তহবিল হতে এ সব কম্বল বিতরণ করা হয়।

উক্ত শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন রাজশাহী মহানগর আওয়ামী লীগ এর সাধারণ সম্পাদক মোঃ ডাবলু সরকার, রাজশাহী মহানগর আওয়ামী লীগ এর আইন বিষয়ক সম্পাদক জনাব মোঃ মোসাব্বিরুল ইসলাম, রাজশাহী সিটি কর্পোরেশন এর ১৩নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ আব্দুল মোমিন সহ রাজশাহী মহানগর আওয়ামী লীগ, থানা এবং ১৪নং ওয়ার্ডের বিভিন্ন পর্যায়ের নেত্রীবৃন্দ ও এলাকার গন্যমান্য ব্যাক্তিবর্গ ।

স্ব.বা/বা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *