নির্বাচনে কাউকে দায়ী না করে,আগের মতোই কাজ করবেন পরাজিত আ’লীগ দলীয় মেয়র প্রার্থী শহীদুজ্জামান

রাজশাহী

বাঘা প্রতিনিধিঃ গত ১৬ জানুয়ারী অনুষ্ঠিত, রাজশাহীর বাঘা উপজেলার আড়ানী পৌরসভা নির্বাচনে আওয়ামীলীগ দলীয় পরাজিত মেয়র প্রার্থী ও আড়ানী পৌর আ’লীগের সভাপতি মোঃ শহীদুজ্জামান বিবৃতিতে বলেছেন, আমার পরাজয়ের জন্য কাউকে দায়ী করিনি। জনগণ যাকে ভালো মনে করে ভোট দিয়েছেন, তিনিই নির্বাচিত হয়েছেন। পরাজিত হলেও তিনি আগের মতোই দলের কাজ করবেন বলে, গনমাধ্যম কর্মী ও সামাজিক যোগাযোগ মাধ্যমের দৃষ্টি আকর্ষন করে বিবৃতি দিয়েছেন মোঃ শহীদুজ্জামান।

বুধবার(২০-জানুয়ারী)জাতীয় একটি দৈনিকে প্রকাশিত “নৌকা ডোবাতে মরিয়া দলের এমপিরা’’ শিরোনামে খবর প্রকাশের পর, এদিন রাত সাড়ে ৭টার দিকে মোঃ শহীদুজ্জামান, তার স্বাক্ষরিত পত্রে (বাংলাদেশ আওয়ামীলীগ,আড়ানী পৌরশাখা,বাঘা রাজশাহী), বিবৃতি দিয়ে বলেছেন, ওই সংবাদের ভেতরে আড়ানী পৌরসভার নির্বাচন কেন্দ্রীক তার উদ্ধৃতি দিয়ে যে বক্তব্য প্রকাশ করা হয়েছে,সেই বিষয়ে তার সঙ্গে কোন কথা হয়নি। নির্বাচত্তোর পর্যালোচনা করে বিবৃতিতে তিনি বলেছেন, দলীয় প্রতীকে পরাজিত আরেক প্রতিদ্বন্দ্বী প্রার্থীর অনেক সমর্থকরা নৌকাকে পরাজিত করার জন্য দলের বিদ্রোহী স্বতন্ত্র প্রার্থীকে ভোট দিয়েছেন। এ কারণেই পরাজিত হয়েছেন।

স্থানীয় সংসদ সদস্য,পররাষ্ট্র প্রতিমন্ত্রী আলহাজ্ব শাহরিয়ার আলম, উপজেলা ও পৌর আওয়ামীলীগ সুসংগঠতিভাবে নির্বাচনে সহযোগিতা করেছেন। মনোনয়ন প্রদানের পর আমাকে সার্বিক সহযোগিতা ও দিক নির্দেশনা দিয়েছেন তারা। তাই দলীয় নেতাদের নিয়ে বিদ্রোহী প্রার্থীকে সহযোগিতার যে কথা বলা হয়েছে,তা ভিত্তিহীন। এখানে এ ধরনের কোন ঘটনা ঘটেনি।

স্ব.বা/বা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *