বিশ্বের মধ্যে সৎ রাস্ট্র প্রধানদের তালিকায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা,এমপি ওমর ফারুক 

রাজশাহী
তানোর প্রতিনিধি: আজ আমাদের মানবতার ফেরিওয়ালা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী দেশরত্ন শেখ হাসিনা সফল প্রধানমন্ত্রী হিসেবে বিশ্বের মধ্যে সৎ রাস্ট্র প্রধানদের তালিকায় শেখ হাসিনা।
দেশের জনগণের অধিকার রক্ষায় প্রত্যক্ষভাবে কাজ করে যাচ্ছেন মানবতার ফেরিওয়ালা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী দেশরত্ন শেখ হাসিনা বলেও বিশ্ব বাসীর কাছে পরিচিত মুখ। তার দেশের জনসাধারণ মানুষের কাছে থেকে বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী ও জননেত্রী শেখ হাসিনার কিছুই চাওয়া-পাওয়া নেই।
অনেক আগেই দেশের জন্য তার পরিবার জীবন দিয়ে (শহীদ) হয়েছেন। তিনি কেবল মাত্র তার পিতা জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা বাস্তবায়নের জন্যই রাজনীতি করছেন। তিনি দারিদ্র ও ক্ষুদা মুক্ত বাংলাদেশ গড়ার প্রত্যয় নিয়ে রাজনীতি শুরু করেছেন। তিনি বিশ্বের সৎ রাস্ট্র প্রধানদের তালিকায় তৃতীয় স্থানে ও বিশ্বের ক্ষমতাধর প্রভাবশালী রাস্ট্র নায়কদের তালিকায় তিনি প্রথম সারিতে রয়েছেন।
এছাড়াও আর্ন্তজাতিক সুমুদ্র সীমা বিজয়,বঙ্গবন্ধু স্যাটেলাইট দিয়ে আকাশ সীমা বিজয়, ২১ ফেব্ররুয়ারী আর্ন্তজাতিক মাতৃভাষা দিবসের স্বীকৃতি অর্জন, পদ্মা সেতু নির্মাণ, মেট্রোরেল, হাতিরঝিল প্রকল্প, ফ্লাইওভার, মহাসড়ক চারলেন, রোহিঙ্গাদের আশ্রয় আবাসন গড়ে দিয়ে বিশ্বমানবতার অগ্রদূতের স্বীকৃতি অর্জন করাসহ মেগা প্রকল্প হাতে নিয়েছেন সাধারণ মানুষের ভাগ্যের উন্নয়ন পরিবর্তন ও দেশকে উন্নত বিশ্বের কাতারে নিয়ে যেতে নিরলস পরিশ্রম করে যাচ্ছেন।
এমনকি তার রাজনীতি পুরোপুরি দেশের জনসাধারণ মানুষ নির্ভর তিনি সাধারণ মানুষের জীবন মানোন্নয়নের জন্য গৃহহীনদের গৃহ নির্মাণ, ভিক্ষুকদের পূর্ণবাসন,বিনামূল্য স্নাতক পর্যন্ত পাঠ্যবই পুস্তক বিতরণ, কৃষি ভূর্তুকি, বিধবাভাতা, বয়স্কভাতা, মুক্তিযোদ্ধা সম্মানি ভাতা, প্রতিবন্ধী ভাতা, খাদ্যবান্ধব কর্মসূচি, কমিউনিটি ক্লিনিক চালু, মাতৃত্বকালীন ভাতা ইত্যাদি কর্মসূচি গ্রহণ সফল হয়েছেন বলে জানান এমপি ওমর ফারুক চৌধুরী। তিনি আরো বলেন, আওয়ামী লীগ সরকার দূর্নীতিবাজ না।
আওয়ামী লীগ সরকার সবসময়ই তার দেশের উন্নয়নের জন্য কাজ করে। আওয়ামী লীগ সরকারের আমলে দেশের যে পরিমাণ উন্নয়ন হয়েছে তা শুধু একমাত্র মাননীয় প্রধানমন্ত্রী শেখ দেশরত্ন শেখ হাসিনার জন্যেই হয়েছে। তাই আওয়ামী লীগ সরকারের সাথে থেকে দেশের উন্নয়নে সকলশ্রেণী-পেশার মানুষকে এগিয়ে আসতে হবে বলে দেশবাসীর কাছে আহবান জানান এমপি ওমর ফারুক চৌধুরী।
Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *