এমপি ফারুক চৌধুরীকে প্রতিহত করতে গিয়ে আঃ লীগের নৌকা ডোবাচ্ছে সেভেন স্টার চক্র 

রাজশাহী
তানোর প্রতিনিধিঃ আসন্ন পৌরসভা নির্বাচনকে সামনে রেখে এমপি ওমর ফারুক চৌধুরীর বিরুদ্ধে চক্রান্ত করে এমপিকে প্রতিহত করতে গিয়ে আওয়ামী লীগের নৌকা ডোবাচ্ছেন সেভেন স্টার চক্র। শুধু তাই না। সেভেন স্টার চক্রটির নেপথ্যে তানোর মুন্ডুমালা পৌরসভা ও গোদাগাড়ী পৌরসভার আওয়ামী লীগ দলীয় মনোনীত মেয়র পদপ্রার্থী বিরুদ্ধে ষড়যন্ত্র করে এমপি ওমর ফারুক চৌধুরীকে প্রতিহত করার উদ্দেশ্যে নৌকাকে ফেল করাতে সেভেন স্টার গ্রুপের কিছু জনবিচ্ছিন্ন নেতাকে আওয়ামী লীগের পদপ্রার্থীর বিরুদ্ধে বিদ্রোহী প্রার্থী দাঁড় করাচ্ছেন।
এছাড়াও সেভেন স্টার চক্রের ষড়যন্ত্রে আওয়ামী লীগের নেতাকর্মীদের মধ্যে চরম দ্বন্দ্ব বিভেদ সৃষ্টি করা হচ্ছে বলেও অভিযোগ নেতাকর্মী সমর্থকদের মধ্যে। এতে করে দিন দিন আওয়ামী লীগের গোছানো শক্তিশালী সংগঠনে দ্বন্দ্ব চরম প্রকট ধারন করেছে।
জানা গেছে, আসন্ন ৩০ জানুয়ারী মুন্ডুমালা পৌরসভার নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত মেয়র পদপ্রার্থী হিসাবে মুন্ডুমালা পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ৫বারের সফল জনপ্রতিনিধি আমির হোসেন আমিনকে আওয়ামী লীগ দলীয় মনোনয়ন দিয়ে নৌকার প্রার্থী করেছেন। অথচ আওয়ামী লীগের মনোনীত মেয়র পদপ্রার্থীর বিরুদ্ধে বিদ্রোহী প্রার্থী হিসেবে মেয়র গোলাম রাব্বানীর সহচর কুলি সাইদুর রহমানকে দাঁড় করিয়েছেন। শুধু মুন্ডুমালা পৌরসভায় না গোদাগাড়ী পৌরসভার আওয়ামী লীগের মনোনীত মেয়র পদপ্রার্থীর বিরুদ্ধেও বিদ্রোহী প্রার্থী হিসেবে মনিরুল ইসলাম বাবুকে দাঁড় করিয়েছেন সেভেন স্টার চক্র। যার ফলে, দুই পৌরসভায় আওয়ামী লীগের মনোনীত মেয়র পদপ্রার্থীর মাঠে ভোট করতে কঠিন কষ্টকর হয়ে উঠেছে আওয়ামী লীগের নেতাকর্মী সমর্থকদের।
এতে করে সেভেন স্টার চক্র এমপি ওমর ফারুক চৌধুরীর বিরুদ্ধে ষড়যন্ত্র করতে গিয়ে সয়ং মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার নৌকা ডোবাচ্ছেন তাঁরা। সম্প্রতি, ১৬ই জানুয়ারী হয়ে যাওয়া গোদাগাড়ী উপজেলার কাঁকন হাট পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত মেয়র পদপ্রার্থীর বিরুদ্ধে বিদ্রোহী প্রার্থী হিসেবে দাড়ানো জনপ্রিয় মেয়র আব্দুল মজিদ মন্ডলকে নির্বাচন থেকে বসিয়ে দেন এমপি ওমর ফারুক চৌধুরী। কিন্তু মুন্ডুমালা ও গোদাগাড়ী পৌরসভার আওয়ামী লীগ দলীয় মনোনীত মেয়র পদপ্রার্থীর বিরুদ্ধে দাড়ানো সেভেন স্টার চক্রের বিদ্রোহী প্রার্থীদের কোন মতে বসাতে পারছেন না সেভেন স্টার চক্র।
এতেই বোঝা যাচ্ছে নৌকার প্রার্থীকে ডোবানোর জন্য বিদ্রোহী প্রার্থী হিসেবে নির্বাচনী মাঠে তাদের রাখা হয়েছে সেভেন স্টার চক্রের পক্ষ থেকে। তানোর-গোদাগাড়ী পৌরসভা আওয়ামী লীগের বেশকিছু নেতা ক্ষোভ প্রকাশ করে বলেন, যেখানে কাঁকন হাট পৌরসভার তিন বারের সফল জনপ্রিয় মেয়র আব্দুল মজিদ মন্ডলকে হাইকমান্ডের নির্দেশে বিদ্রোহী প্রার্থী থেকে বসিয়ে দেন এমপি ওমর ফারুক চৌধুরী। সেখানে হাইকমান্ডের নির্দেশ অমান্য করে আওয়ামী লীগের নৌকা ডোবাতে সেভেন স্টার বাহিনী এখন পর্যন্ত আওয়ামী লীগের মনোনীত মেয়র পদপ্রার্থীর বিরুদ্ধে বিদ্রোহী প্রার্থী হিসেবে সাইদুর ও মনিরুল ইসলাম বাবুকে দাঁড় করে রেখেছেন তাঁরা। যদি তাঁরা আওয়ামী লীগ করে তাহলে দলের মনোনীত মেয়র পদপ্রার্থীর বিরুদ্ধে কি করে বিদ্রোহী প্রার্থী হয়ে ভোট করে তাঁরা। আসলে এরা ভোট করতে আসেনি তাঁরা আওয়ামী লীগের নৌকা ফুটো করে এমপি ওমর ফারুক চৌধুরীকে প্রতিহত করতে চাই। যা অত্যন্ত দুঃখ জনক বলে চরম ক্ষোভ প্রকাশ করে সেভেন স্টারের বিরুদ্ধে কেন্দ্র থেকে কঠোর শাস্তির দাবি জানিয়েছেন তানোর-গোদাগাড়ী পৌর আওয়ামী লীগের নেতাকর্মী সমর্থকরা।
Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *