তানোর মুন্ডুমালা পৌরসভা নির্বাচনী মাঠে নেই রাব্বানী – মামুন 

রাজশাহী
তানোর প্রতিনিধিঃ আসন্ন পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগের পদপ্রার্থীর পক্ষে ভোট করতে মাঠে দেখা নেই উপজেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম রাব্বানী ও সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মামুনের। শুধু ভোটের মাঠে নয় তাদেরকে দীর্ঘদিন ধরে দেখা যায়নি উপজেলা আওয়ামী লীগের কোন দলীয় সভা সমাবেশ অনুষ্ঠানে।
অথচ হঠাৎ করে বসন্তের কোকিলের মত শত্রু শত্রু বন্ধু হয়ে রাব্বানী মামুনের আবির্ভাব হয়েছে আওয়ামী লীগের বি-টিম হিসেবে। রাব্বানী মামুন নিজেকে আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক দাবি করে বিএনপির এজেন্ডা বাস্তবায়নে এমপি বিরোধী তথা আওয়ামী লীগ বিরোধী নৌকা ডুবানোর ষড়যন্ত্র করার চেষ্টা করে যাচ্ছেন।অন্যদিকে আওয়ামী লীগের মধ্যে দুইগ্রুপের দ্বন্দ্ব বিভেদ সৃষ্টির কারণে বিএনপির প্রার্থীর পক্ষে মাঠ ঘুরাতে মরিয়া হয়ে উঠেছে বিএনপির নেতাকর্মীরা।
তৃণমূল আওয়ামী লীগের নেতাকর্মীদের প্রশ্ন- যদি তাঁরা আওয়ামী লীগ দল করতেন তাহলে অবশ্যই মুন্ডুমালা পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগ দলীয় মেয়র পদপ্রার্থীর পক্ষে ভোট করতে মাঠে নামতেন। কিন্তু তাঁরা আওয়ামী লীগের পক্ষে ভোট করা তো দূরের কথা তাঁরা আওয়ামী লীগের মনোনীত মেয়র পদপ্রার্থীর বিরুদ্ধে বিদ্রোহী প্রার্থী হিসেবে রাব্বানীর ঘনিষ্ঠ সহচর সাইদুর রহমানকে দাঁড় করিয়েছেন। যাতে করে নৌকার প্রার্থীর পরাজয় ঘটে।
এতে করে নির্বাচনী মাঠে আওয়ামী লীগের মনোনীত মেয়র পদপ্রার্থীর বিরুদ্ধে বিদ্রোহী প্রার্থী করে সাইদুর রহমানকে মাঠে নামানোর পরিকল্পনা নেতাকর্মীদের মধ্যে ফাঁস হয়ে পড়ায় রাব্বানী মামুনের উপর চরম ক্ষিপ্ত হয়ে উঠেছে তৃণমূল আওয়ামী লীগের নেতাকর্মী সমর্থকরা। ফলে, যেকোনো সময় রাব্বানী মামুনকে জনরসে ফেলতে পারে আওয়ামী লীগের নেতাকর্মীরা।
তানোর উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি খাদেমুন নবী চৌধুরী বাবু বলেন, বর্তমান উপজেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম রাব্বানী ও সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মামুন জাতীয় সংসদ নির্বাচন থেকে শুরু করে উপজেলা পরিষদ নির্বাচন ও পৌরসভা নির্বাচনে প্রার্থীদের পক্ষে ভোট না করে উল্টো আওয়ামী লীগের পদপ্রার্থীর বিরুদ্ধে বিরোধিতা করে যাচ্ছেন।
তাঁরা প্রায় ৬/৭বছর যাবত উপজেলা আওয়ামী লীগের কোন দলীয় প্রোগ্রামে উপস্থিত হয়না। তাঁরা বর্তমান মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার মনোনীত এমপির বিরুদ্ধে ষড়যন্ত্র করে এমপিকে প্রতিহত করতে সব জায়গায় আওয়ামী লীগ বিরোধী ষড়যন্ত্র করে নেতাকর্মীদের মধ্যে দ্বন্দ্ব বিভেদ সৃষ্টি করার চেষ্টা করে যাচ্ছেন।
এমনকি তাঁরা  সেভেন স্টার চক্রের সাথে হাত মিলিয়ে তানোর মুন্ডুমালা পৌরসভা ও গোদাগাড়ী পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত মেয়র পদপ্রার্থীর বিরুদ্ধে তাদের সহচর দিয়ে আওয়ামী লীগের ভোট নষ্ট করতে বিদ্রোহী প্রার্থী দাঁড় করাচ্ছেন। যা অতন্ত্য দুঃখ জনক। এখনো সময় থাকতে তাদের বিরুদ্ধে কেন্দ্র থেকে সাংগঠনিক ব্যবস্থা নেয়ার দাবি জানান তিনি।
এবিষয়ে উপজেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম রাব্বানী ও সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মামুনকে একাধিক ফোন দিয়ে ফোন রিসিভ না করাই তাদের কোন বক্তব্য পাওয়া যায়নি।
Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *