তানোরে প্রথম আলোর বিরুদ্ধে আ’লীগের বইছে প্রতিবাদের ঝড়!

রাজশাহী
তানোর প্রতিনিধি: রাজশাহীর তানোর উপজেলাজুড়ে আওয়ামী লীগের নেতাকর্মীদের মধ্যে প্রথম আলো পত্রিকার মিথ্যা ভিত্তিহীন সংবাদ প্রকাশের বিরুদ্ধে তুমুল আওয়ামী লীগের নেতাকর্মী সমর্থকদের মধ্যে বইছেপ্রতিবাদের ঝড় উঠেছে। এতে করে প্রতিবাদের ঝড়ে কাঁপতে শুরু করেছে রাজশাহী জেলা আওয়ামী লীগের নামধারী চক্রান্তকারী মির্জাফর মোসতাকরা।
জানা গেছে, চলতি মাসের ২৬শে জানুয়ারি জাতীয় দৈনিক প্রথম আলো পত্রিকায় রাজশাহী-১ (তানোর-গোদাগাড়ী) আসনের সংসদ সদস্য, রাজশাহী জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ও সাবেক শিল্প প্রতিমন্ত্রী ওমর ফারুক চৌধুরীর বিরুদ্ধে
কোন কারণ ছাড়াই মাঝে মধ্যে কিছু কুচক্রী মহলের কথাই রাজশাহীর জনপ্রিয় এমপি ওমর ফারুক চৌধুরীর বিরুদ্ধে মনগড়া মিথ্যা ভিত্তিহীন সংবাদ প্রকাশ করে যাচ্ছেন। তার ন্যায় উপজেলা আওয়ামী লীগের অঙ্গসংগঠনের নেতাকর্মীরা এ প্রতিবাদের ঝড় তুলেছে।
একটি সুনামধন্য প্রথমশ্রেণীর জাতীয় দৈনিক পত্রিকায় এমন মিথ্যা বানোয়াট ভিত্তিহীন সংবাদ প্রকাশ করায় প্রথম আলোর বিরুদ্ধে তিব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে নেতাকর্মীরা বক্তব্যে বলেছেন,
জিনি আমাদের রাজশাহী-১ (তানোর-গোদাগাড়ী) আসনে আওয়ামী লীগের প্রাণের অভিভাবক আমাদের প্রাণ প্রিয় নেতা মাননীয় সাংসদ ওমর ফারুক চৌধুরী এমপি। যে সবসময় রাজশাহী-১ আসনসহ রাজশাহী জেলার প্রতিটি জনগণের সুখে-দুঃখে সব সময় তাদের পাশে থেকেছেন,  বর্তমানেও আছেন এবং আগামীতেও থাকবেন। অথচ নিজ দলের কিছু মির্জাফর মোসতাক বিএনপি জামাতের সঙ্গে আতাত করে ফারুক চৌধুরীর বিরুদ্ধে মরিয়া হয়ে উঠে পড়ে নেমেছে তার গোছানো মাঠ নষ্ট করতে। কিন্তু তাদের এ স্বপ্ন কোনদিন বাস্তবায়ন হবেনা তাদের মিথ্যা স্বপ্ন শুধু স্বপ্নই থাকবে। খুবশীঘ্রই তাদের প্রতিহত করা হবে। ইতিমধ্যে দলের ভাবমূর্তি নষ্টের চক্রান্তে লিপ্ত থাকায় এসব মির্জাফর মোসতাকদের বিরুদ্ধে দল থেকে কেন্দ্রীয় ভাবে সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হবে বলেও বক্তব্যে বলেন নেতারা।
উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক জুবায়ের হোসেন বলেন, আমরা আওয়ামী লীগ,যুবলীগ সহ অঙ্গসংগঠনের নেতাকর্মীরা মিথ্যাচারের বিরুদ্ধে সোচ্চার হয়ে মাঠে নেমে আছি। কোন মিথ্যাচারকে আমরা ছাড় দিবনা,তাদের যেকোন বিনিমেয় প্রতিহত করবে তানোরের আওয়ামী লীগ।
তানোর উপজেলা যুবলীগের সভাপতি লুৎফর হায়দার রশীদ ময়না বলেন,তানোর-গোদাগাড়ীর তৃণমূলে এখনো জনপ্রিয় নেতা হিসেবে এমপি ওমর ফারুক চৌধুরী প্রথম সারিতে রয়েছে। শুধু তাই নয়, এমপি ওমর ফারুক চৌধুরী বর্তমানেও তানোর-গোদাগাড়ীতে উন্নয়নের রোল মডেল হিসেবে গড়ে তুলেছেন,এটি আমি হলফ করে বলতে পারি। আমি একজন ক্ষুদ্র মানুষ হিসেবে সবসময় আমার তার মত এত বড় মাপের মানুষের পাশে থাকার সুযোগ হয়েছে। আমি দেখেছি তার চিন্তা চেতনাকে। তিনি সবসময় ভাবেন তার এলাকার উন্নয়ন কি ভাবে করা যায়,সেই চিন্তায় মগ্ন হয়ে থাকেন সবসময়।
তার একটিই চিন্তা ভাবনা কি ভাবে তার আসনের উন্নয়ন করা যায়,কীভাবে এলাকার গরীব দুঃখীদের পাশে থাকা যায়। শুধু এখন সুযোগ দরকার।
কিন্তু এমপির স্বপ্নকে নষ্ট করতে একটি কুচক্র মহল মরিয়া হয়ে উঠেছে। অচিরেই তাদের বিরুদ্ধে দলিয় সাংগঠনিক ভাবে ব্যবস্থা গ্রহন করা হবে বলে জানান তিনি।
Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *