মুন্ডুমালা পৌর নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী সাইদুরের বিরুদ্ধে ধানের শীষ ও নৌকার পোস্টার ছিঁড়ে ফেলার অভিযোগ  

রাজশাহী

তানোর প্রতিনিধি: রাজশাহীর তানোর উপজেলার মুণ্ডুমালা পৌরসভায় স্বতন্ত্র জগ প্রতীকের প্রার্থী সাইদুর রহমানের বিরুদ্ধে নৌকার প্রার্থী আমির হোসেন আমিনের পোষ্টার ছেড়া, হুমকি ধামকি, বহিরাগত গুণ্ডা বাহিনী দিয়ে প্রচার মাইকিং করা ব্যক্তি, মহিলা কর্মীদের ও প্রার্থীকে অকাথ্য ভাষায় গালমন্দ করার অভিযোগ পাওয়া গেছে। এছাড়াও বিএনপির প্রার্থী ফিরোজের নির্বাচনী অফিস আগুন দিয়ে পুড়িয়ে দেয়ারও অভিযোগ উঠেছে।

গত সোমবার দিবাগত রাতে পৌরসভার ২নং ওয়ার্ড চুনিয়া পাড়া মোড়ে বিএনপির প্রার্থী ফিরোজের নির্বাচনী অফিসে আগুন দিয়ে পুড়িয়ে দেয়ার ঘটনা ঘটেছে।
এমনকি মুণ্ডুমালা পৌরসভা নির্বাচনকে কেন্দ্র করে জগ প্রতীকের সমর্থিত বিভিন্ন ইউনিয়ন ও উপজেলা হতে বহিরাগত ব্যক্তিদের নিয়ে পৌর এলাকার পাড়া মহল্লায় নৌকা প্রতীকের ভোটার ও নেতাকর্মীদের গালি গালাজ, অশালীন বক্তব্য, হুমকি ধামকি দিয়ে পরিষ্কার ভাবে বলছেন গত পৌরসভা নির্বাচনে যে ভাবে ফলাফল আমাদের করে নিয়েছি ঠিক একই কায়দায় ৩০ জানুয়ারির মুণ্ডুমালা পৌরসভা ভোটে জগ প্রতীকের পক্ষে রায় ছিনিয়ে নিয়ে যারা নৌকা প্রতীকের জন্য ভোট করেছে তাদেরকে শায়েস্তা করা হবে বলেও স্বতন্ত্র প্রার্থী সাইদুর রহমানের পক্ষ থেকে হুমকি ধামকি দেয়া হচ্ছে।
এবিষয়ে বিএনপির প্রার্থী ফিরোজ কবির জানান, এটা নৌকার প্রার্থী আমির হোসেন আমিনের সাথে বিএনপির নেতাকর্মী সমর্থকদের মধ্যে দ্বন্দ্ব বিভেদ সৃষ্টি করতে করা হয়েছে। বিষয়টি নিয়ে স্বতন্ত্র প্রার্থী সাইদুর রহমানের সাথে যোগাযোগের চেষ্টা করে তার কোন বক্তব্য পাওয়া যায়নি।
Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *