মে দিবসের অনুষ্ঠানে ইউএনও উপস্থিত না হওয়ায় ফিরে গেলেন উপজেলা চেয়ারম্যান

রাজশাহী লীড

বাগাতিপাড়া প্রতিনিধি:
নাটোরের বাগাতিপাড়া উপজেলা প্রশাসনের উদ্যোগে র‌্যালি ও আলোচনা সভা হওয়ার কথা থাকলেও উপজেলা নির্বাহী কর্মকর্তা নাসরিন বানু উপস্থিত না হওয়ায় অতিথিরা ফিরে যাওয়ার অভিযোগ উঠেছে।
বিষয়টি নিয়ে অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) স্থানীয় সরকারের উপ-পরিচালক (অতিরিক্ত দায়িত্ব) গোলাম রাব্বী বলেন, বাগাতিপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা নাসরিন বানু ছুটিতে নেই। তিনি স্টেশানেই থাকার কথা।

বুধবার সকাল দশটায় উপজেলা চত্তরে মহান মে দিবস উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালি ও বড়াল সভা কক্ষে আলোচনা সভায় উপস্থিত থাকার জন্য বিভিন্ন পর্যায়ে দাওয়াতপত্র দেন উপজেলা নির্বাহী কর্মকর্তা নাসরিন বানু। কিন্তু নির্ধারিত সময়ে অতিথিসহ অন্যান্যরা উপজেলা চত্বরে উপস্থিত হলেও আয়োজক না থাকায় ক্ষুব্ধ হয়েছেন অনেকেই।
এমন ঘটনায় বাগাতিপাড়া উপজেলা পরিষদ চেয়ারম্যান অহিদুর ইসলাম গকুল বলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা নির্ধারিত সময়ে জাতীয় প্রোগ্রামে না আসায় দীর্ঘ সময় অপেক্ষা করে আমি নিজ কার্যালয়ে ফিরে আসি। এটা খুব দুঃখ জনক। একজন উপজেলা নির্বাহী কর্মকর্তা জাতীয় দিবস উদযাপনে এমন অবহেলা করতে পারেন না।

এব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা নাসরিন বানু দাবি করেন, আমি রিলিজ নিছি আগামী সোমবার চলে যাবো। আমার অন্যান্য অফিসাররা ছিলো। তবে উপজেলা পরিষদ চেয়ারম্যান তিনিতো আলোচনা সভা করতে পারতেন।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *