পুঠিয়া পৌরসভার নব-নির্বাচিত মেয়র ও কাউন্সিলরদের দায়িত্ব গ্রহন

রাজশাহী

পুঠিয়া প্রতিনিধিঃ রাজশাহীর পুঠিয়া পৌরসভার নির্বাচনে নবনির্বাচিত মেয়র ও কাউন্সিলররা তাদের দায়িত্বভার গ্রহণ করেছেন। এ সময় তাদের নিয়ে পরিচিতি ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (৩ জানুয়ারী) সকাল ১১টায় এক আড়ম্বর অনুষ্ঠানের মধ্যে দিয়ে আনুষ্ঠানিক ভাবে নবনির্বাচিত মেয়র ও কাউন্সিলররা তাদের দায়িত্বভার গ্রহণ করেন।

অনুষ্ঠানে আ’লীগের প্রতিষ্ঠাকালীন সাংগঠনিক সম্পাদক ও প্রবীণ ব্যাক্তিত্ব শেখ মোহাম্ম্দ আফসার আলীর সভাপতিত্বে পৌরসভার সকল কর্মকর্তা ও কর্মচারীদের পক্ষে সহকারী প্রকৌশলী মো. শহিদুল ইসলাম নব-নির্বাচিত মেয়র ও ১২ জন কাউন্সিলরকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান এবং সকলকে বরণ করে নেন। অনুষ্ঠানে সকল কাউন্সিলররা সংক্ষিপ্ত শুভেচ্ছা বক্তব্য রাখেন।

পরে পৌরসভার সচিব (অতিরিক্ত দায়িত্বপ্রাপ্ত) সহকারী প্রকৌশলী শহিদুল ইসলাম পৌরসভার বিভিন্ন খাতের ৯৩ লক্ষ ৮২ হাজার ২২৪ টাকা ১৭ পয়সা বকেয়া রেখে দায়িত্বভার বুঝিয়ে দেন নব-নির্বাচিত পৌর মেয়র আল মামুন খানকে।

দায়িত্বভার বুঝে নিয়ে নতুন মেয়র তার শুভেচ্ছা বক্তব্যে তাকে বিপুল ভোটে নির্বাচিত করায় তিনি সকল পৌরবাসীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। তাছাড়াও তিনি পৌরসভার সেবক হিসেবে সরকারের সকল কর্মকান্ড বাস্তবায়নসহ পৌরসভাটিকে মডেল হিসেবে গড়ে তোলার অঙ্গীকার করেন।

স্ব.বা/বা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *