রাজশাহীতে নির্মাণ কাজে চাঁদা না দেয়ায় ব্যবসায়ীর লেবারের মাথা ফাটালেন ছাত্রলীগ নেতা আল ইমরান, থানায় অভিযোগ

রাজশাহী
স্টাফ রিপোর্টার: রাজশাহী মহানগর ছাত্রলীগের সদস্য আল ইমরানের বিরুদ্ধে পাইলিং ব্যবসায়ীর কাছ থেকে ৫ লাখ টাকা চাঁদা দাবির অভিযোগ পাওয়া গেছে। দাবিকৃত চাঁদা না পাওয়ায় ক্ষুব্ধ হয়ে কাজ বন্ধ করে দেওয়ার উদ্দেশ্যে সোহেল নামের একজন লেবারকে লোহার রড দিয়ে মাথা ফাটিয়ে দিয়েছে ছাত্রলীগ নেতা আল ইমরান ও তার সহযোগীরা। গতকাল বুধবার রাজপাড়া থানা বহরমপুর শেষ মাথা এলাকায় এ ঘটনা ঘটে।
আহত সোহেল রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছে। এ ঘটনায় আজ বৃহস্পতিবার রাজপাড়া থানায় অভিযোগ দায়ের করেছেন বীর মুক্তিযোদ্ধা মৃত: মোজাম্মেল হকের সন্তান ব্যবসায়ী ইয়াসিন আরাফাত।
ভুক্তভোগী ব্যবসায়ী ইয়াসিন আরাফাত বলেন, আমি একজন পেশাদার পাইলিং ব্যবসায়ী। গত ২৫ জানুয়ারি রাজপাড়া থানাধীন বহরমপুর শেষ মাথায় মো. আহসান আলী গংদের একটি নবনির্মিত বিল্ডিং এর কাজ কোটেশনের মাধ্যমে পাই। এরপর ২৬ জানুয়ারি থেকে কাজ শুরু করি। কাজ শুরুর দিন বিকেল সাড়ে ৪টায় আল ইমরান সহ অজ্ঞাতনামা ১০/১২জন আমার নিকট হতে বিভিন্ন সময় ৫ লাখ টাকা চাঁদা দাবি করে, আর আমি যদি তাদের চাঁদা না দেই, তাহলে বিল্ডিং এর কাজে ব্যবহৃত মেশিনপত্র ভেঙ্গে দিবে বলে হুমকি দেয়। আমি তার কথামত চাঁদা দিতে অস্বীকার করলে সে আমাকে বিভিন্ন প্রকার হুমকি দেয় এবং সাত দিনের সময় দিয়ে চলে যায়। আল ইমরান ও তার সহযোগীরা সর্বশেষ ৩ ফেব্রুয়ারি বুধবার বিকেল ৪টায় হাজির হয়ে বিল্ডিংয়ে কর্মরত লেবার সোহেলের নিকট জিজ্ঞাসা করে ইয়াসিন আরাফাত কোথায়, আমাদেরকে চাঁদা না দিয়ে কাজ চালিয়ে যাচ্ছে, কাজ বন্ধ রাখো। তখন সোহেল কাজ বন্ধ না রাখায় ছাত্রলীগ নেতা ইমরান তাকে হত্যার উদ্দেশে রড দিয়ে মাথায় আঘাত করলে সোহেলের মাথা ফেটে রক্তাক্ত হয়ে যায়।

ভুক্তভোগী ব্যবসায়ী ইয়াসিন আরাফাত বলেন, আমি আল ইমরানের চাঁদাবাজিতে অতিষ্ঠ হয়ে ইতোমধ্যে রাজপাড়া থানায় অভিযোগ দায়ের করেছি। এ ব্যাপারে রাজশাহী মেট্রোপলিটন পুলিশ কমিশনার সহ সংশ্লিষ্টদের হস্তক্ষেপ কামনা করছি।

স্ব.বা/বা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *