রাসিক মেয়রের সাথে কুমারপাড়া রাইডাস দলের মালিক, কোচ ও খেলোয়াড়বৃন্দের সৌজন্য সাক্ষাৎ

রাজশাহী

স্টাফ রিপোর্টার: বঙ্গবন্ধু গোল্ডকাপ টি-২০ ক্রিকেট টুর্নামেন্টে মা অটো ব্রিকস দলকে ৬ উইকেটে হারিয়ে সেকেন্ড রাউন্ডে উঠেছে কুমারপাড়া রাইডার্স। এ উপলক্ষ্যে বৃহস্পতিবার সন্ধ্যায় টুর্নামেন্ট কমিটির চেয়ারম্যান ও রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটনের সাথে সৌজন্য সাক্ষাৎ করেছেন কুমারপাড়া রাইডার্স দলের মালিক, কোচ ও খেলোয়াড়বৃন্দ। সাক্ষাৎকালে তারা মেয়রকে ফুলেল শুভেচ্ছা জানান। এ সময় মেয়র তাদের অভিনন্দন জানান।

সাক্ষাৎকালে উপস্থিত ছিলেন কুমারপাড়া রাইডার্স দলের মালিক হাসিনুর রহমান টিংকু ও মাসুদুর রহমান রিংকু, দলীয় অধিনায়ক ও রাজশাহী ডিভিশনাল ক্রিকেটার্স অ্যাসোসিয়েশনের সভাপতি ও রাজশাহী ডিভিশনাল ক্রিকেট দলের অধিনায়ক জহুরুল ইসলাম অমি, রাজশাহী সিটি কর্পোরেশনের ২২নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুল হামিদ সরকার টেকন প্রমুখ।

উল্লেখ্য, গত ২৬ জানুয়ারি রাজশাহী সিটি কর্পোরেশনের সাবির্ক সহযোগিতা ও রাজশাহী ডিভিশনাল ক্রিকেটার্স অ্যাসোসিয়েশনের উদ্যোগে আয়োজিত ‘বঙ্গবন্ধু গোল্ডকাপ টি-টোয়েন্টি টুর্নামেন্ট’র উদ্বোধন করেন রাসিক মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন। টুর্নামেন্টে অংশ গ্রহণকারী দলটি দল হচ্ছে, কুমারপাড়া রাইডার্স, ফাইটার রাজশাহী, শহীদ শামসুল আলম স্মৃতি সংসদ, মা অটো ব্রিকস, বাংলা ট্রাক ক্রিকেট একাডেমি ও এম এস অ্যাভেঞ্জারস।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *