ব্যাডমিন্টন খেলায় অংশ নিয়ে চমক দেখালেন প্রতিমন্ত্রী

রাজশাহী লীড

বাঘা প্রতিনিধিঃ কখনো গ্রামের মেঠো পথে বাইসাইকেল চালিয়ে ভোট প্রচারনায় আবার কখনো স্কুলে গিয়ে শিক্ষকের ভুমিকায় দেখা গেছে সংসদীয় আসন বাঘা-চারঘাটের এমপি, পররাষ্ট্র প্রতিমন্ত্রী আলহাজ¦ শাহরিয়ার আলমকে। এবার দেখা গেল তার সেই নির্বাচনী এলাকায় খেলার মাঠে। শুক্রবার (০৫-০২-২০২১) রাত পৌণে ৮টায় বাঘা উপজেলা প্রশাসন কর্তৃক আয়োজিত প্রীতি ব্যাডমিন্টন খেলায় অংশ গ্রহন করেন প্রতিমন্ত্রী।

উপজেলা পরিষদ চত্বরে অনুষ্ঠিত প্রীতি ব্যাডমিন্টন খেলায় এদিকে আওয়ামীলীগ দলীয় নেতা অপরদিকে উপজেলা প্রশাসনের কর্মকর্তা অংশ নেয়। এ খেলায় অংশগ্রহনকারি আ’লীগ দলের দু’জন হলো- বাংলাদেশ আওয়ামীলীগ বাঘা উপজেলা কমিটির সভাপতি ও পররাষ্ট্র প্রতিমন্ত্রী আলহাজ¦ শাহরিয়ার আলম এমপি এবং দলটির উপজেলা কমিটির সাংগঠনিক সম্পাদক ওয়াহিদ সাদিক কবির। উপজেলা প্রশাসনের পক্ষে দু’জন হলো- উপজেলা নির্বাহি অফিসার শাহিন রেজা এবং স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডাঃ আকতারুজ্জামান।

খেলার পরিচালক,উপজেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক জাফর ইকবাল জানান, ৩ সেট খেলার মধ্যে পরপর দু’টিতেই পরাজিত হয় উপজেলা প্রশাসন। এরফলে জয়লাভ করে আওয়ামীলীগ।
প্রসঙ্গতঃ, ২০১৮ সালে জাতীয় সংসদ নির্বাচনে ভোট প্রচারণায় বাই সাইকেল চালিয়ে এবং নির্বাচিত হয়ে স্কুলে শিক্ষকের ভ’মিকায় ছাত্র পড়িয়ে চমক সৃষ্টি করেন প্রতিমন্ত্রী।

স্ব.বা/বা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *