সাংবাদিক সংস্থা’র প্রতিষ্ঠাবার্ষিকী, অভিষেক ও বার্ষিক বোনভোজন ২০ ফেব্রুয়ারি

রাজশাহী

প্রেস বিজ্ঞপ্তি : জাতীয় সাংবাদিক সংস্থার ২৩তম প্রতিষ্ঠাবার্ষিকী আগামী ২০ ফেব্রুয়ারি। প্রতিষ্ঠাবার্ষিকী সফলভাবে উদ্্যাপনের লক্ষ্যে বিভিন্ন কর্মসূচী গ্রহণ করেছে সংগঠনটির রাজশাহী জেলা শাখা। এর মধ্যে উল্লেখযোগ্য হচ্ছে- রাজশাহী জেলা শাখার নির্বাচিত কমিটির অভিষেক অনুষ্ঠান ও বার্ষিক বোনভোজন। আগামি ২০ ফেব্রুয়ারি মহানগরীর শহীদ কামারুজ্জামান কেন্দ্রীয় উদ্যানের ৫নং পিকনিক স্পটে এসব অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে বলে শনিবার (০৬ ফেব্রুয়ারি) দুপুরে এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়।

আগামী ২০ ফেব্রুয়ারির অনুষ্ঠানটি পালনের লক্ষ্যে শনিবার বেলা ১১টায় সংস্থার রাজশাহী জেলা শাখার কার্যালয়ে সভাপতি রফিক আলমের সভাপতিত্বে এক আলোচনাসভা অনুষ্ঠিত হয়। প্রতিষ্ঠাবার্ষিকী, অভিষেক ও বার্ষিক বোনভোজনটি সফলভাবে বাস্তবায়নের লক্ষ্যে সংগঠনটির সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক শাহরিয়ার অনতুকে আহবায়ক ও যুগ্ম সম্পাদক হাবিবুর রহমান পাপ্পুকে সদস্য সচিব করে ১১ সদস্য বিশিষ্ট একটি কমিটি গঠন করা হয়। এ কমিটির যুগ্ম আহবায়ক হলেন- সংগঠনটির সাংগঠনিক সম্পাদক ইসমাইল হোসেন হুমায়ুন ও সহসাংগঠনিক সম্পাদক হাবিব আহমেদ। আর সদস্য হিসেবে রয়েছেন- সুজাউদ্দিন ছোটন, গুলবার আলী জুয়েল, আমিনুল ইসলাম বনি, ফরহাদ হোসেন আদনান, আলী এহসান তুহিন, রফিক আলম ও এস.এইচ.এম. তরিকুল।

সভার সিদ্ধান্ত অনুযায়ি ওই অনুষ্ঠানে সংগঠনটির রাজশাহীর সকল উপজেলা শাখা তাদের পরিবার নিয়ে অংশ গ্রহণ করবেন। তবে অংশ গ্রহণকারীর বিপরীতে জনপ্রতি ২শ’ টাকা হারে আগামি ১৫ ফেব্রুয়ারির মধ্যে আহবায়ক কমিটির কাছে চাঁদা পরিশোধ করতে হবে। নির্ধারিত সময়ের পরে আর কোন চাঁদা গ্রহন করা হবে না।

 

 

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *