বাঘায় ব্যবসা প্রতিষ্ঠানে হামলা করে মারধর ও টাকা চুরির মামলায় গ্রেফতার-১

রাজশাহী

বাঘা প্রতিনিধিঃ বাঘায় ব্যবসা প্রতিষ্ঠানে হামলা করে মারধর ও টাকা চুরির অভিযোগে দায়েরকৃত মামলায় মোহন নামের একজনকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার (০৬-০২-২১) দুপুরে বাঘা জিরো পয়েন্ট এলাকা থেকে গ্রেফতার করা হয়। মোহন,বাঘা পৌরসভার উত্তর গাওপাড়া গ্রামের দুলাল হোসেনের ছেলে বলে জানা গেছে।

অভিযোগ সুত্রে জানা গেছে, গত ২ ফেব্রুয়ারি দুপুর সাড়ে ১২ টার দিকে বাঘা পেট্রোল পাম্পে বসে ছিল গোলাম মোস্তফার ছেলে আব্দুল বারী। এসময় উত্তর মিলিক বাঘা গ্রামের কামরুলের ছেলে রুবেল (২৫), উজিল আলীর ছেলে উমর ফারুক(২২), বলিহার হাজীপাড়ার আব্দুল রশিদের ছেলে রুহুল আমিন(২৬), আত্তাফ আলীর ছেলে আরাফাত(২২), চকছাতারি গ্রামের জিব্রাইলের ছেলে শাহেদ আলী(২৩),উত্তর গাওপাড়া গ্রামের দুলাল হোসেনের ছেলে মোহন (২৪)সহ অজ্ঞাত আরো ৫/৭জন বিবাদিরা দলবদ্ধভাবে লাঠি,লোহার রড,চাইনিজ কুড়াল,হকিস্টিক ও ধারালো ছোরা নিয়ে মামলার বাদি আব্দুল বারীর সামনে গিয়ে অশ্লিল ভাষায় গালিগালাজ করতে থাকে। নিষেধ করলে আব্দুল বারীকে চাইনিচ কুড়াল দ্বারা কোপ মারতে উদ্যোত হয় রুবেল । ঠেকানোর সময় হাতে আঘাত লাগে বারীর। অন্যরাও শরীরের বিভিন্ন স্থানে মারধর করে ফোলা জখম করে। সে সময় পেট্রোল পাম্পের মালিক বারীর চাচা লুৎফর রহমান আগাইয়া গেলে ধারালো ছোরা দ্বারা তাকেও আঘাত করে জখম করা হয়। অবস্থা বেগতিক দেখে পাম্পের কর্মচারি ছিদ্দিক আলী রক্ষা করতে গেলে তাকেও মারধর করে বিবাদিরা। এক পর্যায়ে সুযোগ বুঝে বিবাদি রুবেল অন্যান্য বিবাদিদের সহযোগিতায় তেল পাম্পের অফিস ঘরের ড্রয়ার থেকে অনুমান নগদ ২ লক্ষ ৫০ হাজার টাকা বের কের নেয়। সাক্ষীর ঘটনাস্থলে যাওয়ার পর বিবাদিরা হুমকি দিযে চলে যায়। বিবাদির সাথে তাৎক্ষনিক যোগাযোগ করতে না পারায় তাদেও বক্তব্য নেওয়া সম্বব হয়নি।

এ ঘটনায় আব্দুল বারী বাদি হয়ে ৬জনের নাম উল্লেখসহ অজ্ঞাত আরো ৫/৭ জনের বিরুদ্ধে বাঘা থানায় মামলা করেছেন। বাঘা থানার এসআই আব্দুর রউফ জানান,এই মামলায় মোহনকে গ্রেফতার করা হয়েছে। অন্যদের গ্রেফতার চেষ্টা অব্যাহত রয়েছে।

স্ব.বা/বা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *