পুঠিয়ায় করোনার প্রথম ভ্যাকসিন নিলেন নির্বাহী অফিসার

রাজশাহী

পুঠিয়া প্রতিনিধিঃ রাজশাহীর পুঠিয়ায় করোনার প্রথম ভ্যাকসিন নিলেন উপজেলা নির্বাহী অফিসার নূরুল হাই মোহাম্মদ আনাস পিএএ। গতকাল রবিবার সকাল ১১টায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিজের শরীরে ভ্যাকসিন নিয়ে এ কার্যক্রমের উদ্বোধন করেন।

এসময় এ এস পি সার্কেল ইমরান জাকারিয়া, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডাক্তার নাজমা আক্তার, আর এম ও ডাক্তার মঞ্জুরুল আলম , উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সকল ডাক্তার নার্স, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্মরত সকল কর্মচারীগণ ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডাক্তার নাজমা আক্তার জানান, পুঠিয়া উপজেলায় এ পর্যন্ত গতকাল রবিবার ২৩ জন ও আজ সোমবার ৩৮ জন মোট ৬১ জনকে করোনার ভ্যাকসিন পুশ করা হয়েছে। এসময় করোনার ভ্যাকসিন গ্রহন করেন, পুঠিয়া এসপি সার্কেল ইমরান জাকারিয়া, পুঠিয়া থানার পুলিশ সদস্যগণ, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য কর্মীগণ ও স্থানীয় ব্যক্তিবর্গ। ইতিমধ্যে তাদের কাছে ১৪৩৯ ভায়াল করোনার ভ্যাকসিন এসে পৌঁছেছে। প্রতি ভায়াল ভ্যাকসিন থেকে মোট ১০ জনকে দেওয়া যাবে। প্রথম ডোজে ৭ হাজার ১’শ ৯৫ জন দেওয়া যাবে এ ভ্যাকসিন। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্মরত অভিজ্ঞ ডাক্তার ও নার্সে মাধ্যমে করোনার ভ্যকসিন পুশ করা হচ্ছে। ভ্যাকসিন গ্রহনকারী ব্যক্তিগণের পর্যবেক্ষণের জন্য উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আধা ঘন্টা অবস্থান করতে হচ্ছে। এছাড়াও ভ্যাকসিন গ্রহককারী যে কোন ব্যক্তির সমস্যার পরিচর্যায় একটি মেডিকেল টিম কাজ করবে বলে এ কর্মকর্তা জানান ।

স্ব.বা/বা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *