১৪ নং ওয়ার্ডে তৃতীয় লিঙ্গের মানুষের নেতৃত্ব বিকাশ ও ক্ষমতায়ন বিষয়ে মতবিনিময় অনুষ্ঠিত

রাজশাহী লীড

স্টাফ রিপোর্টার: ‘‘দিনের আলো হিজড়া সংঘ’’ কর্তৃক আয়োজিত লিডারশীপ এন্ড এমপাওয়ারমেন্ট অব ট্রান্সজেন্ডার (হিজড়া, ট্রান্সজেন্ডার, তৃতীয় লিঙ্গের) মানুষের নেতৃত্ব বিকাশ ক্ষমতায়ন কর্মসূচীর আওতায় রাজশাহী সিটি কর্পোরেশনের ১৪নং ওয়ার্ডের সম্মানিত কাউন্সিলর জনাব মোঃ আনোয়ার হোসেন আনার প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে একটি মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

আজ ০৯ ফেব্রুয়ারি মঙ্গলবার বেলা ১০টায় ওয়ার্ড কার্যালয়ে মোঃ রায়হানুল হক এর সঞ্চালনায় তৃতীয় লিঙ্গের মানুষের জীবনমান উন্নয়নসহ নেতৃত্ব ও ক্ষমতায়নের লক্ষ্যে ১৪নং ওয়ার্ডের বিশিষ্ট ব্যাক্তিবর্গের অংশ গ্রহনে এ মতবিনিময় সভার কার্যক্রম পরিচালনা করা হয়।

উক্ত মত বিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য জনাব মোঃ আনোয়ার হোসেন আনার বলেন রাজশাহী সিটি কর্পোরেশনে বসবাসরত তথা অত্র ১৪ নং ওয়ার্ডে যে সমস্ত তৃতীয় লিঙ্গের মানুষ বসবাস করেন তাদের জীবনমান উন্নয়নের লক্ষ্যে বর্তমান সরকার কাজ করে যাচ্ছে আপনাদের যে কোন সমস্যা আমাকে জানালে আমি চেষ্টা করবো তা সমাধান করার জন্য কিন্ত জোর করে কারো বাড়ী গিয়ে টাকা দাবী করা যাবে না। উক্ত মত বিনিময় সভায় আরো বক্তব্য দেন ‌‌দিনের আলো হিজড়া সংঘ এর সভাপতি মিস মোহনা, সাধারণ সম্পাদক মিস সাগোরিকা,তেরখাদিয়া প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক জনাব মোঃ লিয়াকত কাদির কুমকুম, তেরখাদিয়া ইনসানিয়া হাফেজিয়া মাদ্রাসা ও মসজিদের পেশ ইমাম মোঃ শফিকুল ইসলামসহ অন্যান্যরা ।

উক্ত মতবিনিময় সভায় আরো উপস্থিত ছিলেন‘‘ওয়ার্ড সচিব মো: শাহজাহান আলীসহ অত্র ওয়ার্ডের বিশিষ্ট ব্যাক্তিবর্গ এবং আগত তৃতীয় লিঙ্গের ব্যাক্তিবর্গগন।

স্ব.বা/বা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *