গোদাগাড়ী পৌর নির্বাচনে সংরক্ষিত প্রার্থী মুক্তির উপরেই আস্থা ওয়ার্ড বাসীর 

রাজশাহী
সারোয়ার হোসেন,রাজশাহী: আসন্ন ১৪ই ফেব্রুয়ারী গোদাগাড়ী পৌরসভা নির্বাচনে দলমত নির্বিশেষে ১.২.৩ নং ওয়ার্ডের আনারস মার্কায় সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদপ্রার্থী হিসাবে আমেনা বেগম মুক্তির উপরেই আস্থা ওয়ার্ড বাসীর। ইতিমধ্যে নির্বাচনকে সামনে রেখে জমে উঠতে শুরু করেছে উৎসব মুখর পরিবেশ। শুরু হয়েছে নেতাকর্মী সমর্থকদের মধ্যে নির্বাচনী আমেজ। প্রচার-প্রচারণায় ওয়ার্ড বাসীর কাছে অন্য সব প্রার্থীর চেয়ে অনেকটাই এগিয়ে রয়েছে আনারস প্রতীকের সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদপ্রার্থী আমেনা বেগম মুক্তি।
এবার গোদাগাড়ী পৌরসভা নির্বাচনে ১.২.৩ নং ওয়ার্ডে সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদপ্রার্থী হিসাবে ৫জন প্রার্থী ভোট চাইতে দিনরাত চুষে বেড়াচ্ছেন ওয়ার্ডের প্রতিটি পাড়া মহল্লার অলিগলি। পৌরসভার ১.২.৩নং ওয়ার্ডের বিভিন্ন এলাকা ঘুরে দেখা গেছে, বর্তমানে প্রচার-প্রচরণায় অন্য ৪জন প্রার্থীর চাইতে এখন পর্যন্ত এগিয়ে রয়েছে আনারস প্রতীকের সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদপ্রার্থী আমেনা বেগম মুক্তি।
প্রতিনিয়ত আনারস প্রতীক নিয়ে সকাল থেকে রাত পর্যন্ত ওয়ার্ডের পাড়া মহল্লায় জনসংযোগ, উঠান বৈঠক,নির্বাচনী পথসভা, প্রচার-প্রচারনা কর্মসুচির মাধ্যমে দিনরাত নিরলস ভাবে ব্যস্ত সময় পার করছেন আমেনা বেগম মুক্তি। এতে করে সংরক্ষিত কাউন্সিলর পদপ্রার্থী আমেনা বেগম মুক্তির এসব কর্মসুচিতে দলমত নির্বিশেষে বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ ব্যাপক সাড়া দিচ্ছে।
এসব বিবেচনায় সুষ্ঠু নিরপেক্ষ নির্বাচন সম্পন্ন করা হলে এবার সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদপ্রার্থী আমেনা বেগম মুক্তির বিজয় সুনিশ্চিত। এনিয়ে কারো কোনো সন্দেহের অবকাশ নেই ওয়ার্ড বাসীর ভিতরে। সংরক্ষিত মহিলা কাউন্সিলর আনারস প্রতীকের প্রার্থী আমেনা বেগম মুক্তি বলেন, আমি ওয়ার্ড বাসীর দাবীতে ভোট করতে মাঠে নেমেছি, আমি তাদের ভোটে বিজয়ী হলে আমার সর্বচ্চ মেধা যোগ্যতা দিয়ে তাদের পাশে থেকে সেবা করে যাবো এবং তাদের জীবন মানোন্নয়নে যা যা করনীয় সেইদিকে নজর আগে দিয়ে কাজ করবো ইনশাআল্লাহ বলে তিনি জানান।
Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *