বাঘায় পঞ্চম দিনে করোনা টিকা নিলেন উপজেলা চেয়ারম্যান 

রাজশাহী

বাঘা প্রতিনিধি: বাঘায় করোনার টিকা নিয়েছেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান, রাজশাহী জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাড. লায়েব উদ্দীন লাভলু । টিকা প্রদানের পঞ্চম দিন আজ বৃহসপতিবার (১১-০২-২০২১) বেলা আনুমানিক ১টায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের টিকা কেন্দ্রে টিকা নেন চেয়ারম্যান, লায়েব উদ্দীন লাভলু ।

তিনি জানান, টিকা নেওয়ার পর,কোন অসুবিধা হয়নি। এই জন্য সবাইকে টিকা নেওয়ার এই বার্তা পৌঁছে দিতে চাই- টিকা নিন, সুস্থ থাকুন। অতি দ্রুত দেশে করোনা টিকার ব্যবস্থা করায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানান তিনি।

টিকাদান কেন্দ্র সুত্রে জানাযায়,পঞ্চম দিনে টিকা গ্রহন করেছেন ২৮২ জন। গত ৭ ফেব্রুয়ারি থেকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের টিকা কেন্দ্রে টিকাদান কার্যক্রম আনুষ্ঠানিকভাবে শুরু হয়। একই সঙ্গে সকাল পৌনে ১১ টায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের টিকা দান কেন্দ্রে বীর মুক্তিযোদ্ধা আজিজুল আলম, স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ আকতারুজ্জামান ও উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) শাহিন রেজা টিকা নিয়ে নিজ এলাকায় করোনার টিকাদান কর্মসূচির উদ্বোধন করেন। প্রথম দিন বিকেল ৩টা পর্যন্ত টিকা গ্রহণ করেছেন ৩৫ জন । টিকা প্রদানকারী কেন্দ্রর সিনিয়র স্টাফ নার্স মালেকা পারভীন জানান, টিকা গ্রহণকারীদের পার্শ্বপ্রতিক্রিয়া বোঝার জন্য আধা ঘন্টা স্বাস্থ্য কমপ্লেক্সে পর্যবেক্ষণে রাখা হয়।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ড. আকতারুজ্জামান জানান, উপজেলায় মোট ১ হাজার ২৭৭ ভার্চুয়াল টিকা পেয়েছি। তিনি জানান, পর্যায়ক্রমে টিকা গ্রহন সংখ্যা বৃদ্ধি পাচ্ছে।

স্ব.বা/বা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *