শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে রাসিকের কর্মসূচি

রাজশাহী লীড

প্রেস বিজ্ঞপ্তি: শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস-২০২১ যথাযথ মর্যাদায় উপলক্ষে রাজশাহী সিটি কর্পোরেশন বিভিন্ন কর্মসূচি গ্রহণ করেছে।

কর্মসূচির মধ্যে রয়েছে ২১ ফেব্রুয়ারির প্রথম প্রহরে রাত ১২ টা ০১ মিনিটে রাজশাহীর কেন্দ্রীয় শহীদ মিনারে পুস্পস্তবক অর্পন করা হবে। রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটনের নেতৃত্বে কাউন্সিলর-কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ শ্রদ্ধা নিবেদন করবেন।

সূর্যোদয়ের সাথে সাথে নগরভবনসহ ওয়ার্ড কার্যালয় ও সিটি কর্পোরেশন কর্তৃক নিয়ন্ত্রিত স্থাপনাসমূহে জাতীয় পতাকা অর্ধনমিতভাবে উত্তোলন করা হবে। মহানগরীর সড়ক দ্বীপসমূহ এবং অন্যান্য গুরুত্বপূর্ণ স্থানসমূহে বাংলা বর্ণমালা সম্বলিত ফেস্টুন দ্বারা সজ্জিতকরণ, বাদ যোহর সোনাদীঘিস্থ রাজশাহী সিটি কর্পোরেশন জামে মসজিদ ও নগর ভবন ওয়াক্তিয়া মসজিদে জাতির শান্তি অগ্রগতি ও ভাষা শহীদদের রুহের মাগফিরাত কামনা করে বিশেষ মোনাজাতের আয়োজন করা হয়েছে।

এছাড়াও বিকেল ৩টায় নগর ভবনে চিত্রাংকন প্রতিযোগিতার আয়োজন করা হয়েছে। বিকেল ৪টায় নগর ভবন সভাকক্ষে আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হবে। উল্লেখিত কর্মসূচিসমূহে সকলকে অংশগ্রহণ করতে অনুরোধ জানানো হয়েছে।

 

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *